যশোরে মারপিটের ঘটনায় থানায় মামলা 

যশোর প্রতিনিধি
যশোর সদরের আবাদ কচুয়া গ্রামে হায়দার আলী (৫০) নামে এক ব্যক্তিকে মারপিট এবং তার দোকানের মালামাল ক্ষতিগ্রস্থ করার অভিযোগে কোতয়ালি থানায় একই পরিবারের ৩জনকে আসামি করে মামলা দেয়া হয়েছে। হায়দার আলী ওই এলাকার আজগর আলী মোড়লের ছেলে।
আসামিরা হলো, একই গ্রামের মৃত ডাক্তার মেছের আলীর দুই ছেলে ইনার আলী (৪০) ও ওমর আলী (৩৫) এবং ইনার আলীর স্ত্রী রিপা বেগম। এছাড়া অজ্ঞাত ৮/৯জন রয়েছে।
মামলার অভিযোগে হায়দার আলী উল্লেখ করেছেন, আসামিদের সাথে জমি ও বিভিন্ন গাছগাছালি নিয়ে তার বিরোধ চলে আসছে। সে কারণে প্রায় সময় নানা ভাবে হুমকি দিতো। গত ৪ এপ্রিল সন্ধ্যা সোয়া ৬টারদিকে কচুয়া গ্রামে তিনরাস্তার মোড়ে তার দোকানের পাশের তালগাছ উঠতে যায় একই গ্রামের চাষি শাহিনুর রহমান। সে সময় আসামিরা তাকে মারপিট করে। ঘটনাটি দেখে এগিয়ে যায় তার (হয়াদার আলীর) চাচাতো ভাই শামসুর রহমান এবং আরেক ভাই মোশারফের ছেলে মাসুদ। সে সময় আসামিরা তাদেরকেও মারপিটে জখম করে। তিনি ঠেকাতে গেলে আসামিরা তার দোকানে হামলা চালিয়ে মালামাল তছনছ করে। ৫০ হাজার টাকার ক্ষতি সাধন করে। দোকানের ক্যাশ কাক্স থেকে নগদ ৮৫ হাজার টাকা নিয়ে নেয়। এ সময় আশেপাশের লোকজন এগিয়ে আসলে আসামিরা ফের হত্যার হুমকি দিয়ে চলে যায়। পরে জখম প্রাপ্ত শামছুর রহমান, মাসুদুর রহমান ও শাহিনুর রহমানকে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।