যশোরে প্রতিপক্ষ সন্ত্রাসীদের ছুরিকাঘাতে এক তরুণ রক্তাক্ত জখম

যশোর প্রতিনিধি
যশোরের পূর্ব শত্রুতার কারণে হাফিজুর রহমান (২২) নামে এক তরুণকে ছুরিকাঘাত করেছে প্রতিপক্ষের সন্ত্রাসীরা। আজ শুক্রবার সকালে শহরের মনিহার সিনেমা হলের সাথে দীপ্তর সেলুনের সামনে এ ঘটনা ঘটে।
আহত তরুণ শহরের পশ্চিম বারান্দিপাড়া এলাকার সোনা মিয়ার ছেলে।
পুলিশ ও হাসপাতাল সূত্রে জানা যায়, আহত তরুণ শুক্রবার সকালে হাফিজুর রহমান শহরের মনিহার এলাকায় দীপ্তর সেলুনে চুল কাটার জন্য যায়। এসময় পূর্ব শত্রুতার কারণে সিটি কলেজ পাড়ার, হুরায়রা (২১),শংকরপুর গোলপাতা মসজিদ এলাকার গোল্ডেন সাব্বির (২০), শহরতলীর মুরালি এলাকার হ্যাপি (২০),পূর্বশত্রুতার কারণে অতর্কিতভাবে ছুরিকাঘাত করে। এক পর্যায়ে সন্ত্রাসীরা ভিকটিমের বুকের ডান পাশে ও পিঠের বাম পাশে চাকু দ্বারা দুইটা বড় স্টেপ করে। এতে ভিকটিম হাফিজুর গুরুতর রক্তাক্ত জখম হয়। স্থানীয় লোকজন আহাতোকে উদ্ধার করে চিকিৎসার জন্য যশোর ২৫৯ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের জরুরী বিভাগে নিয়ে আসে। জরুরি বিভাগের চিকিৎসক সোহানুর রহমান সোহাগ রক্তাক্ত জখম অবস্থায় চিকিৎসার জন্য সার্জারি বিভাগে ভর্তি করেন।
 আহতর অবস্থা আশঙ্কাজনক হওয়ায় সার্জারি বিভাগের কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা অথবা খুলনা রেফার্ড করেন। পরিবারের লোকজন আহত কে ঢাকার উদ্দেশ্যে নিয়ে রওনা হয়।