যশোর শহরের মুজিব সড়ক থেকে মরদেহে উদ্ধার করেছে পুলিশ

CREATOR: gd-jpeg v1.0 (using IJG JPEG v62), quality = 90?
যশোর প্রতিনিধি
যশোর শহরের মুজিব সড়ক থেকে মরদেহে উদ্ধার করেছে পুলিশ। তার নাম আকিকুল ইসলাম আঁখি (৪৮)। তিনি ঝিকরগাছা বাজারের একজন ফল ব্যবসায়ী। বুধবার মধ্যরাতে যশোর শহরের রেলগেট মডেল মসজিদ এলাকা থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। তিনি ঝিকরগাছার পায়রাডাঙ্গা গ্রামের বাসিন্দা। এ ঘটনায় পুলিশ এক নারীকে আটক করেছে।
নিহতের স্বজনরা জানান, আকিকুল মঙ্গলবার রাতে বাড়ি থেকে বের হয়ে সামনের চায়ের দোকানে যান। এরপর থেকে ফোনে তাকে আর পাওয়া যায়নি। গভীররাতে তার ছেলে মালয়েশিয়া প্রবাসী আবির হোসেন সামাজিক যোগাযোগ মাধ্যম (ফেসবুকে) জানতে পারেন তার বাবার মরদেহ যশোর শহরের রেলগেট এলাকায় পাওয়া গেছে।
এ বিষয়ে কোতোয়ালি থানার উপ-পরিদর্শক (এসআই) রফিক জানান, যশোর শহরের মুজিব সড়কের মডেল মসজিদের বিপরীত পাশের মৃত সিরাজ আহমেদ এর বাড়ির সামনের গলিতে একজনের মৃতদেহ পড়ে আছে দেখে স্থানীয়রা থানায় সংবাদ দেয়। পরবর্তীতে তারা সেখানে গিয়ে মৃতদেহ উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। তিনি আরোও জানান, তার ঘাড়ে আঘাতের চিহ্ন এবং মুখে বালু পাওয়া গেছে। এ ঘটনায় ডিবি পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য ঘটনাস্থলের পাশে বীর মুক্তিযোদ্ধা পাঞ্জু সরদার এর বাড়ির ভাড়াটিয়া সুফিয়া বেগম (৪২) নামে এক নারীকে আটক করে। তার মৃতদেহ যশোর জেনারেল হাসপাতালের মর্গে রয়েছে।