যশোর সদর উপজেলার নবনির্বাচিত চেয়ারম্যান তৌহিদ চাকলাদার ফন্টু অসুস্থ

যশোর প্রতিনিধি: যশোর সদর উপজেলার নবনির্বাচিত চেয়ারম্যান তৌহিদ চাকলাদার ফন্টু অসুস্থ। মঙ্গলবার ভোর ৩টার দিকে কাজীপাড়াস্থ বাড়িতে অসুস্থ হয়ে পড়লে স্বজনরা তাকে দ্রম্নত যশোর ২৫০শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করেন। বর্তমানে তিনি হাসপাতালের আইসিইউ বিভাগের (এইচডিইউ) হাই ডিপেন্ডেন্সি ইউনিটে চিকিৎসাধীন রয়েছেন।

এদিকে মঙ্গলবার খুলনা কমিশনার অফিসে তার উপজেলার নবনির্বাচিত চেয়ারম্যান পদে শপথ নেবার কথা ছিলো। কিন্তু অসুস্থতার কারনে এদিন তিনি শপথ নিতে পারেননি।

অপরদিকে তার অসুস্থতার খবর শহরময় ছড়িয়ে পড়লে বিভিন্ন স্থরের নেতাকর্মী হাসপাতালে দেখতে আসেন। তিনি শহরের কাজীপাড়া এলাকার আব্দুল কাদের চাকলাদারের ছেলে ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহীন চাকলাদারের চাচাতো ভাই।

যশোর জেনারেল হাসপাতালের আইসিইউ বিভাগের ইনর্চাজ ডাক্তার আশরাফুজ্জামান বলেন, তৌহিদ চাকলাদার ফন্টু মঙ্গলবার ভোর ৩টার দিকে পেটে ব্যাথাসহ বিভিন্ন শারীরিক সমস্যা নিয়ে হাসপাতালে ভর্তি হন। পরে তার পেটে ব্যাথা বেড়ে যায়, শরীরে অক্সিজেন লেবেল কমে আসে এবং শারীরিক অবস্থার অবনতি হয়। তখন পরীড়্গা-নিরীড়্গা করে আইসিইউ বিভাগের (এইচডিইউ) হাই ডিপেন্ডেন্সি ইউনিটে স্থানান্তর করা হয়।