যশোরে চাঁদা না পেয়ে মাদ্রাসাশিক্ষক হত্যা মামলার আসামি আটক

যশোর প্রতিনিধি: যশোরের আরবপুরে চাঁদা না পেয়ে মাদ্রাসাশিক্ষক আব্দুল মালেককে হত্যার ঘটনায় দায়ের করা মামলার আসামি রাব্বি হোসেনকে আটক করেছে পুরাতন কসবা পুলিশ ফাঁড়ির সদস্যরা। বুধবার বিকেলে নারায়ণগঞ্জের ফতুল্লা এলাকা থেকে র‌্যাবের সহায়তায় তাকে আটক করা হয়।

রাব্বি হোসেন আরবপুর খোয়ার রাস্তা (দিঘিরপাড়) এলাকার আলমগীর হোসেনের ছেলে। বিষয়টি নিশ্চিত করেছেন পুরাতন কসবা পুলিশ ফাঁড়ি ইনচার্জ রেজাউল করীম। মামলার তদন্ত কর্মকর্তা পুরাতন কসবা পুলিশ ফাঁড়ির এসআই মো. হেলাল উজ্জামান জানান, আব্দুল মালেককে নৃশংসভাবে কোপানোর পর সন্ত্রাসী রাব্বি নারায়ণগঞ্জের ফতুল্লায় পালিয়ে যান। গত বুধবার বিকেলে সেখান থেকে তাকে আটক করা হয়েছে।

বৃহস্পতিবার তাকে আব্দুল মালেক হত্যা মামলায় জিজ্ঞাসাবাদের জন্য সাত দিনের রিমান্ডের আবেদন জানিয়ে যশোরের আদালতে সোপর্দ করা হয়েছে। উল্লেখ্য, মাদ্রাসার শিক্ষক আব্দুল মালেকের কাছে দাবিকৃত চাঁদা না পেয়ে গত ২৯ ডিসেম্বর রাতে তাকে কুপিয়ে জখম করে সন্ত্রাসীরা। তার দুই পা কেটে বিচ্ছিন্ন করে দেওয়া হয়। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে নিয়ে যান। সেখান থেকে আবার ঢাকায় রেফার করেন কর্তব্যরত চিকিৎসক। গত ৩০ ডিসেম্বর ৫ সন্ত্রাসীর বিরুদ্ধে কোতয়ালি থানায় মামলা করেন আব্দুল মালেকের ছেলে আমান উল্লাহ। ঢাকা পঙ্গু হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় গত ১৭ জানুয়ারি মারা যান আব্দুল মালেক।