রাজধানীতে ট্রাকের ধাক্কায় নার্স নিহত

ঢাকা অফিস: রাজধানীর ডেমরা স্টাফ কোয়ার্টারের সামনে ট্রাকের ধাক্কায় লাবনী আক্তার (২৪) নামে এক নার্স নিহত হয়েছে। গতকাল রোববার দিবাগত রাত সোয়া একটার দিকে মুমূর্ষু অবস্থায় তাঁকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেওয়া হলে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষা শেষে মৃত ঘোষণা করেন।

লাবনী বরিশালের বাকেরগঞ্জ উপজেলার বট বালিগাঁও গ্রামের মো. বাবুল গাজীর মেয়ে। বর্তমানে ডেমরা স্টাফ কোয়ার্টার এলাকায় ভাড়া থাকতেন তিনি। এছাড়া একটি বেসরকারি হাসপাতালে নার্স ছিলেন লাবনী।

লাবনীর ভাই জামাল হোসেন বলেন, ‘আমার বোন স্থানীয় একটি হাসপাতালে নার্স ছিল। গতরাতে কাজ শেষে বাসায় ফেরার পথে দ্রুতগতির একটি ট্রাক তাঁকে ধাক্কা দিলে গুরুতর আহত হয়। প্রথমে তাঁকে স্থানীয় একটি হাসপাতালে নেওয়া হয়। পরে সেখান থেকে ঢাকা মেডিকেলে নেওয়া হলে চিকিৎসক জানান আমার বোন আর বেঁচে নেই।

বিষয়টি নিশ্চিত করে ডেমরা থানার উপপরিদর্শক (এস আই) সাইদুর রহমান বলেন, ‘ঘটনাস্থল থেকে গুরুতর আহত অবস্থায় ওই নারীকে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে সেখান থেকে ঢাকা মেডিকেলে আনা হলে চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।

এসআই বলেন, ‘এই ঘটনায় ট্রাক ও চালক থানা হেফাজতে রয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজের মর্গে রাখা হয়েছে। এ বিষয়ে আইনি প্রক্রিয়া চলমান রয়েছে।