নড়াইলে সেনাবাহিনীর অভিযানে বিপুল পরিমাণ দেশিয় অস্ত্রসহ পাঁচ অভিযুক্ত গ্রেপ্তার

CREATOR: gd-jpeg v1.0 (using IJG JPEG v62), quality = 90?

নড়াইল প্রতিনিধি: নড়াইলে সেনাবাহিনীর অভিযানে বিপুল পরিমাণ দেশিয় অস্ত্রসহ পাঁচ অভিযুক্ত গ্রেপ্তার হয়েছে। সদরে স্থানীয় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দীর্ঘদিন ধরে বিরোধের জের ধরে দু’পক্ষের মধ্যে সংঘর্ষ চলাকালে দেশিয় অস্ত্রসহ তারা গ্রেপ্তার হয়। শুক্রবার (২৭ সেপ্টেম্বর) মাইকিং করে সদরের গোবরা বাজার এলাকায় উজ্জ্বল চেয়ারম্যান গ্রুপ ও নিউটন গ্রুপ সংঘর্ষে জড়িয়ে পড়ে। নড়াইল সদর থানার পরিদর্শক (তদন্ত) সাজেদুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেন।

গ্রেপ্তারকৃতরা হলেন, নড়াইল সদরের গোবরা গ্রামের মৃত মুরাদ শেখের ছেলে ইকবাল শেখ (৫০), ইউনুস সরদারের ছেলে ইয়াসিন সরদার (২০), ইখতিয়ার মোল্যার ছেলে মিনহাজ মোল্যা (১৮), খায়রুল ইসলামের ছেলে আকাশ শেখ (১৯) এবং সোবারঘোপ এলাকার এনামুল শেখের ছেলে মাছুম শেখ (১৮)। স্থানীয়রা ও পুলিশ সূত্রে জানা যায়, নড়াইল সদরের গোবরা বাজার এলাকায় সিংগা শোলপুর ইউনিয়নের সাবেক আলোচিত চেয়ারম্যান উজ্জ্বল শেখ ও নিউটন গাজীর মধ্যে এলাকায় আধিপত্য বিস্তারের জেরে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিলো। এরই জেরে শুক্রবার (২৭ সেপ্টেম্বর) দুপুর ১২টার দিক গোবরা বাজার এলাকায় দু’পক্ষ সমর্থিতরা সংঘবদ্ধ হয়ে দেশিয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে জড়ায়। তাৎক্ষণিক খবরে সেনাবাহিনীর একটি দল ঘটনাস্থলে উপস্থিত হয়ে সংঘর্ষে লিপ্ত দুই দলকে ছত্রভঙ্গ করে। এ সময় সোলায়মান শেখ ও মোহাম্মদ তুহিন নামে আহত দু’জনকে উদ্ধার করে সদর হাসপাতালে পাঠিয়ে অভিযান চালায় সেনাবাহিনী। অভিযানে বিপুল সংখ্যক দেশিয়, রামদা, ছুরি, সড়কি, বল্লম, লোহার রড জব্দ ও পাঁচ অভিযুক্তকে ঘটনাস্থল থেকে গ্রেপ্তার করে সেনাবাহিনী। পরে জব্দ করা অস্ত্রসহ তাদের নড়াইল সদর থানায় হস্তান্তর করা হয়।

এদিকে, দুই পক্ষের অভিযুক্ত দলনেতা সাবেক চেয়ারম্যান উজ্জ্বল শেখ ও নিউটন গাজীর বিরুদ্ধে নড়াইল সদর থানায় বেশ কয়েকটি মামলা রয়েছে।