যশোরে দিন দুপুরে ইজিবাইক চুরি রাতে উদ্ধার গ্রেফতার-২

যশোর প্রতিনিধি: শহরের বকচর বকুলতলাস্থ এক ইজিবাইক চালকের বাড়ির সামনে থেকে ইজিবাইক চুরি করে নিয়ে যাওয়ার পর সিসি টিভি ফুটেজ দেখে চুরিকৃত ইজিবাইকসহ দুই চোরকে ধরে গণধোলাই দিয়েছে জনগন। এরা হচ্ছে,যশোর শহরের বকচর বিহারী কলোনী ( বাবু টাকের বাড়ির পাশে) আশরাফ মোল্লার ছেলে রাজেকুল ইসলাম ও বকচর বিহারী কলোনী (মনসুরের বাড়ির পাশে) মৃত আবুল হাসানের ছেলে রাজু হাসান।

গ্রেফতারকৃতদের বিরুদ্ধে শুক্রবার দিবাগত গভীর রাতে কোতয়ালি থানায় ইজিবাইক মালিক শহরের নাজির শংকরপুর (সাদেক দারোগার মোড়) মৃত ওমর আলী মাতব্বরের ছেলে আবু বক্কও সিদ্দিক। মামলায় আসামী করেন, উল্লেখিত দু’জন। গ্রেফতারকৃতদের শনিবার দুপুরে আদালতে সোপর্দ করা হয়েছে।

মামলায় আবু বক্কর সিদ্দিক উল্লেখ করেন,তার ১লাখ ৭০ হাজার টাকা মূল্যের ইজিবাইক শহরের নাজির শংকরপুর (সাদেক দারোগার মোড়) মৃত বলাই এর ছেলে রবিন চালিয়ে জীবিকা নির্বাহ করে। গত ১৯ জানুয়ারী সকাল ৮ টায় বাদির গোডাউন থেকে রবিন জীবিকার তাাগিতে ইজিবাইক ভাড়ায় চালানোর জন্য নিয়ে যায়। পরবর্তীতে রবিন ইজিবাইকটি চালানোর জন্য শহরের বকচর বকুলতলার আব্দুল কুদ্দুস শেখ এর ছেলে হাসান শেখ  এর নিকট শুক্রবার দেয়। ১৯ জানুয়ারী শুক্রবার দুপুর আড়াইটার সময় হাসান ইজিবাইক তার বাড়ির সামনে নিয়ে তার চার বছরের শিশু সন্তানকে রেখে বাড়িতে খাবার জন্য যায়। কিছু সময় পরে উল্লেখিত আসামীরা ইজিবাইক থেকে শিশু সন্তানকে নামিয়ে দেয়। বিকেল ৩ টা ৫০ মিনিটের সময় হাসান খাওয়া দাওয়া শেষ করে বাড়ির সামনে এসে দেখে ইজিবাইক নেই। হাসান খোঁজাখুজি করে না পেয়ে রবিনের কাছে মোবাইল ফোনে ইজিবাইক চুরির বিষয়টি জানায়। হাসান শেখ এর শিশু সন্তান তার পিতাকে রাজু আহম্মেদ ইজিবাইক থেকে নামিয়ে দিয়ে ইজিবাইক নিয়ে গেছে বলে জানায়। পরে সিসি টিভি ফুটেজ দেখে রাজু হাসানকে সনাক্ত করে। পরে রাত ৮ টায় বাদিকে নিয়ে পুলিশ শহরের বেজপাড়া পিয়ারী মোহন রোডস্থ সাদেক দারোগার মোড়ে লোকমানের চায়ের দোকানের সামনে ইজিবাইকসহ রাজেকুল ইসলামকে দেখে স্থানীয় জগনের সহায়তায় ধরে ফেলে। স্থানীয় জনগন রাজেকুল  ইসলামকে গণধোলাই দেয়। পরে রাজু হাসানকে গ্রেফতার করে। তাদের দখল হতে ইজিবাইক উদ্ধার করে।#