যশোরে অটো রিক্সা চুরির অপবাদ দিয়ে চালক নুর হোসেনকে হত্যা চেষ্টার ভিযোগে ৬ জনের বিরুদ্ধে মামলা

যশোর প্রতিনিধি: যশোরে অটো রিক্সা চুরির অপবাদ দিয়ে চালপড়া খাওনোর কথা বলে সোহাগ পরিবহনের এক চালককে বাড়ি থেকে ডেকে নিয়ে কুপিয়ে হত্যা চেষ্টার অভিযোগে ৬ জনের বিরুদ্ধে যশোর আদালতে মামলা হয়েছে।

গতকাল বৃহস্পতিবার যশোর সদরের পাগলাদাহ গ্রামের শহিদুল ইসলামের ছেলে আহত চালক নুর হোসেন বাদী হয়ে এ মামলা করেছেন। জুডিসিয়াল ম্যজিস্ট্রেট ইমরান আহম্মেদ অভিযোগটি এজাহার হিসেবে গ্রহণ করার আদেশ দিয়েছেন কোতয়ালি থানার ওসিকে।
 আদালতে দায়ের করা মামলায় আসামিরা করা হয়েছে সদর উপজেলার পাগলাদাহ গ্রামের পূর্বপাড়ার মৃত ভানআরী কাশেমের ছেলে রবি, কবির, আব্দুর রহমানের ছেলে জাহিদ, সহেদ ও একই গ্রামের আমিনুর ও তোতা।
মামলার অভিযোগে বলা হয়েছে, আসামিদের সাথে দীর্ঘদিন ধরে শহিদুল ইসলামের পরিবারের জমি নিয়ে বিরোধ চলছে। শহিদুল ইসলামের ছেলে নুর হোসেন সোহাগ পরিবহনের গাড়ি চালক। গত ১৯ সেপ্টেম্বর রাতে আসামি রবি তার বাড়িতে এসে জানায় তার অটো রিক্সা চুরি হয়ে গেছে। সন্দিগ্ধদের চালপড়া খাওনো হবে বলে নুর হোসেনকে বাড়ি থেকে ডেকে নিয়ে যায়। এরপর আসামিরা পূর্ব পরিকল্পনা অনুযায়ী নুর হোসেনকে কুপিয়ে গুরুতর জখম করে। নুর হোসেনের চিৎকারে পরিবারের লোকজনসহ আসেপাশের প্রতিবেশীরা এগিয়ে আসলে হামলাকারীরা চলে যায়। আহত নুর হোসেনকে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে এনে ভর্তি করে স্বজনেরা। কিছুটা সুস্থ্য হয়ে তিনি আাদলতে এইমামলা করেন।
আহত নুর হোসেনর পিতা অবসরপ্রাপ্ত সেনা সদস্য শহিদুল ইসলাম জানিয়েছেন, কিছুটা সুস্থ হয়ে নুর হোসেন বাড়ি ফিরে গেলে আসামিরা আবারও তাকে খুন জখম করবে বলে হুমকি দেয়। আসামিদের ভায়ে আমরা বাড়ি থাকতে পারছিনা। আসামিরা যে কোন সময় বড় ধরনের ক্ষতি করতে পারে বলে তিনি আসামিদের দ্রুত আটক করে আইনের আওতায় আনার দাবি জানিয়েছেন।