যশোরে আলাদা অভিযানে মাদক দ্রব্যসহ ৮জন আটক

যশোর প্রতিনিধি 
যশোরে আলাদা অভিযানে মাদক দ্রব্যসহ ৮জনকে আটক করা হয়েছে।
ডিবি পুলিশের এসআই শাহিনুর রহমান জানিয়েছেন, শেখহাটি জামরুলতলা ও কেসমত নওয়াপাড়ায় গত বুধবার বিকেলে অভিযান চালিয়ে ৩৮০ পিস ইয়াবা ট্যাবলেটসহ চারজনকে আটক করা হয়েছে। এরা হলো, শেখহাটি জামরুলতলার মৃত হাসেম আলীর ছেলে আব্দুল গফুর মোল্লা (৫০), কিসমত নওয়াপাড়ার মৃত আবু বক্কার সিদ্দিকের ছেলে রফিকুল ইসলাম (৬০), মাগুরা সদর উপজেলার পারনান্দুয়ালি গ্রামের মৃত আনিল চন্দ্র বিশ্বাসের ছেলে অমল কুমার বিশ্বাস (৪৫) এবং মাগুরা হাসপাতালে রোডের মৃত সাঈদের ছেলে তুরান হোসেন (৪২)।
নরেন্দ্রপুর পুলিশ ক্যাম্পের ইনচার্জ এসআই নাজমুল হাচান জানিয়েছেন, গত বুধবার রাত ১০টার দিকে সদর উপজেলার জিরাট গ্রামের একটি চায়ের দোকানের পেছন থেকে আড়াইশ গ্রাম গাঁজাসহ ইমদাদুল ইসলাম (৩৩) নামে এক যুবককে আটক করা হয়। সে মণিরামপুর উপজেলার চাপাকোনা গ্রামের মিজানুর রহমানের ছেলে।
তালবাড়িয়া পুলিশ ক্যাম্পের ইনচার্জ এসআই একরামুল হুদা জানিয়েছেন, গত বুধবার রাত ১১টার দিকে শহরতলীর বিরামপুর শফিউল্লাহর মোড় থেকে ২০ পিস ইয়াবা ট্যাবলেটসহ আব্দুল ওরফে আব্দুল্লাহ (৩৬) নামে এক যুবককে আটক করা হয়। সে উশহরর শিশু পার্ক বস্তির মৃত শমসের আলীর ছেলে।
সদর পুলিশ ফাঁড়ির এসআই জাকির হোসেন জানিয়েছেন, গত বুধবার বিকেলে যশোর আইটি পার্কের প্রধান গেটের সামনে থেকে ২শ গ্রাম গাঁজাসহ আব্দুস সালাম (২৬) নামে এক যুবককে আটক করা হয়। সে বকচর প্রাথমিক বিদ্যালয়ের পেছনের মৃত আব্দুস সামাদের ছেলে।
বসুন্দিয়া পুলিশ ক্যাম্পের এএসআই আব্দুল আলীম জানিয়েছেন, গত বুধবার দিবাগত রাত দেড়টার দিকে গাইদগাছি গ্রামের একটি দোকানের সামনে থেকে ২০ পিস ইয়াবা ট্যাবলেটসহ শাহিন (৩০) নামে এক যুবককে আটক করা হয়। সে ওই গ্রামের ওমর আলীর ছেলে।