যশোরে দেশ ক্লিনিকের বিরুদ্ধে ষড়যন্ত্রে লিপ্ত কিছু স্বার্থান্বেষী মহল

যশোর প্রতিনিধি: দেশ ক্লিনিক দীর্ঘদিন ধরে সাধারণ মানুষের জন্য সুলভমূল্যে উন্নত চিকিৎসা সেবা প্রদান করে আসছে। কিছু স্বার্থান্বেষী মহল যশোর জেনারেল হাসপাতালের সামনে”দেশ ক্লিনিক”নামে এই প্রতিষ্ঠানের বিরুদ্ধে ষড়যন্ত্রে লিপ্ত হয়ে মিথ্যা অভিযোগ ও ভিত্তিহীন কাহিনী প্রচার করে ক্লিনিকের সুনাম নষ্ট করার চেষ্টা চালাচ্ছে।

আজ রোববার প্রেসক্লাব যশোরে ক্লিনিকের ব্যবস্থাপনা পরিচালক রাজু আহমেদ এক সংবাদ সম্মেলনে এসব কথা জানান। রাজু আহমেদ বলেন, কিছু ব্যক্তি ও প্রতিষ্ঠান বারবার আমার ক্লিনিকের বিরুদ্ধে মিথ্যা অভিযোগ উত্থাপন করে সাধারণ মানুষকে বিভ্রান্ত করার চেষ্টা চালাচ্ছে। এসব অভিযোগ তদন্ত করে সত্যতা পাওয়া যায়নি, অথচ ষড়যন্ত্রকারীরা ক্লিনিকের মানহানি করতে নতুন নতুন ষড়যন্ত্র করে যাচ্ছে।

তিনি আরও জানান যে, সম্প্রতি এক গর্ভবতী রোগীর মৃত্যুর ঘটনাকে কেন্দ্র করে এক ব্যক্তি মিথ্যা অভিযোগ ও ভিত্তিহীন মামলা দায়ের করেছেন এবং মামলাটি বর্তমানে সিআইডি তদন্ত করছে। অথচ ঐ রোগীর মৃত্যু হয়েছে খুলনা সিটি হাসপাতালে। তাদের বিরুদ্ধে ব্যবস্থা না নিয়ে ঐ কুচক্রি মহল আমার প্রতিষ্ঠান বন্ধ করতে মরিয়া হয়ে উঠেছে।

তিনি সাংবাদিকদের মাধ্যমে প্রশাসনের কাছে দ্রুত তদন্তের মাধ্যমে সত্য উদঘাটন এবং দুষ্কৃতকারীদের আইনের আওতায় আনার দাবি জানান। এসময় তার সাথে উপস্থিত ছিলেন আনোয়ার জাহিদ তাজ, ও সোহাগ প্রমুখ।