যশোরে জাল দলিল বানিয়ে কানাডা প্রবাসীর জমি দখল করে নেওয়ার অভিযোগ 

CREATOR: gd-jpeg v1.0 (using IJG JPEG v62), quality = 90?
যশোর প্রতিনিধি
যশোর শহরের আরবপুরে কানাডা প্রবাসীর জমির জাল দলিল বানিয়ে জোর করে দখল করে নিচ্ছে একটি চক্র। এ বিষয়ে ভুক্তভোগি কানাডা প্রবাসী জাকারিয়া মোহাম্মদ ও তার ভাই শিবলী নোমান বুধবার সকালে প্রেসক্লাব যশোরে সংবাদ সম্মেলন করেন।
ভুক্তভোগীরা জানান, তার পিতার ক্রয়কৃত ৩৫ শতক জমি জোর করে জাল দলিলের মাধ্যমে দখল করে নিচ্ছে ওই এলাকার আব্দার হোসেন ও বখতিয়ার গং। চক্রটির সাথে আরো চারজন জড়িত আছেন। তারা হলেন একই এলাকার শেখ শামছুর রহমান, শাহারুল ইসলাম, আবু মুসা মধু ও জাহিদুল ইসলাম ডালিম।
সংবাদ সম্মেলনে ভুক্তভোগীরা বলেন, তিনি কানাডায় থাকাকালীন ২০২২ সালের শেষের দিকে জানতে পারেন তার পিতার ক্রয়কৃত ৩৫ শতক জমি ভুয়া দলিল বানিয়ে নিয়েছে বখতিয়ার। এরপর আমরা বিজ্ঞ আদালতের স্পেশাল এলএসটি কোর্টে মামলা করি। যার মামলা নং- ৯৪/২৪। মামলাটি এখনো বিচারাধীন রয়েছে এবং আদালত ১৪৪/১৪৫ ধারা জারি করেছে। এ অবস্থা বলবত থাকা সত্ত্বেও বখতিয়ার গং মাটির ট্রাক দিয়ে বাড়ির প্রাচীর ভেঙ্গে ভেতরে ঢুকে নিচু জায়গায় মাটি ভরাট করে। এমনকি তাদের একতলা বাড়ি ভেঙ্গে গুড়িয়ে দেয়ারও হুমকি দিচ্ছে। স্থানীয় প্রশাসনের কাছে জানানো হলেও তারা কোন সহযোগিতা পাচ্ছেন না। ভুক্তভোগি কানাডা প্রবাসী জাকারিয়া মোহাম্মদ ও তার পরিবার এখন নিরাপত্তাহীনতায় ভুগছে বলে জানান সাংবাদিকদের।