যশোরে রেললাইনের পাশ থেকে অজ্ঞাত তরুণীর লাশ উদ্ধার

যশোর প্রতিনিধি
যশোর-ঝিনাইদহ মহাসড়কের সাতমাইল এলাকায় আফিল ফিলিং স্টেশনের পিছনে রেললাইনের পাশ থেকে অজ্ঞাত এক তরুণীর (১৮) লাশ উদ্ধার করেছে পুলিশ।
আজ সোমবার (১৮ সেপ্টেম্বর) যশোর সদর উপজেলার সাতমাইল আফিল ফিলিং স্টেশনের পিছনে রেললাইনের পাশে লাশটি পড়ে থাকতে দেখে স্থানীয় লোকজন। নিহতের পরনে ছিলো লাল রং এর থ্রি-পিস।
যশোরের অতিরিক্ত পুলিশ সুপার ক্রাইম বেলাল হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার ‘ক’ সার্কেল জুয়েল ইমরানসহ উর্ধ্বতন পুলিশ কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
এ বিষয়ে কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রাজ্জাক বলেন, ধারণা করা হচ্ছে চলন্ত ট্রেন থেকে অসাবধানতার কারণে পড়ে বা পরিকল্পিতভাবে কেউ ধাক্কা দিয়ে মেয়েটিকে ফেলে দেয়ার কারণে তার মৃত্যু হতে পারে। তার শরীরে তেমন কোন আঘাতের চিহ্ন দেখা যায় নাই,তবে ময়নাতদন্ত রিপোর্ট আসার পরে মৃত্যুর সঠিক কারন জানাবে। যেহেতু রেললাইনের পাশে মরদেহ পড়েছিলো বিষয়টি জি আর পি পুলিশ দেখবে।
যশোর রেলস্টেশনের জিআরপি পুলিশ ফাড়ির আইসি মিজানুর রহমান জানান, নিহতের লাশ উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণের প্রস্তুতি চলছে। ময়নাতদন্তে রিপোর্ট আসার পরে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।