মণিরামপুরে দুই কিশোরের গলায় চাকু ধরে ছিনতাইয়ের অভিযোগে মামলা

যশোর প্রতিনিধি  যশোরের মণিরামপুরে দুই কিশোরের গলায় চাকু ধরে ছিনতাইয়ের অভিযোগে চারজনের বিরুদ্ধে যশোর আদালতে মামলা হয়েছে। মামলাটি করেছেন মণিরামপুর উপজেলার স্বরণপুর গ্রামের মৃত বাবর আলীর ছেলে আমানউল্লাহ আমান। আসামিরা হলেন, একই গ্রামের মৃত আবুল কালামের ছেলে আশিক, শাহাবুদ্দীনের ছেলে আব্দুল হাকিম, মোস্তাক হোসেনের ছেলে রনি ও মোবারকপুর গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে রুবেল।
সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মঞ্জুরুল ইসলাম অভিযোগ আমলে নিয়ে মণিরামপুর থানার ওসিকে তদন্ত করে প্রতিবেদন দাখিলের নির্দেশ দিয়েছেন।
মামলায় বাদী উল্লেখ করেন, আসামিরা এলাকার চিহ্নিত সন্ত্রাসী ও কিশোর গ্যাঙ চক্রের সদস্য। গত ৪ মে বাদীর সৎ সন্তান শান্ত হোসেন ও ভাইপো লিমন হোসেন বাড়ি থেকে বের হন। দুপুর একটায় জামতলা মোড়ে পৌছালে আসামিরা তাদেরকে ঘিরে ধরে। এসময় তাদের গলায় চাকু ধরে হত্যার ভয় দেখিয়ে লিমনের পকেট থেকে পাঁচ হাজার ৩শ’৭০ টাকা ও একটি মোবাইল ফোন ছিনিয়ে নেয়। একই ভাবে বাদীর সৎ ছেলে শান্তর গলায় থাকা ৪৮ হাজার টাকার আট আনা ওজনের একটি সোনার চেইন  ছিনিয়ে নেয়। পরে আসামিরা সটকে পরে। এ নিয়ে এলাকায় গণমান্য ব্যক্তিদের নজরে আসলে পরের দিন আসামিরা ফের দুই ভিকটিমকে ধাওয়া করে। বাদীর গোটা পরিবার এখন নিরাপত্তাহীনতায় ভুগছেন। বাধ্য হয়ে সোমবার আদালতে এ মামলা করেন।