যশোরে জাসদের প্রবীণ নেতা বীর মুক্তিযোদ্ধা মকবুল হোসেন স্মরনে শোক সভা অনুষ্ঠিত

যশোর প্রতিনিধি: জাসদের প্রতিষ্ঠাকালীন সদস্য যশোর জেলা জাসদের প্রবীণ নেতা বীর মুক্তিযোদ্ধা মকবুল হোসেনেরপ্রয়াণে জেলা জাসদের উদ্যোগে শোক সভা অনুষ্ঠিত হয় । প্রেসক্লাব যশোরের মিলনায়তনে অনুষ্ঠিত শোক সভায় সভাপতিত্ব করেন জাসদের কার্যকরী সভাপতি ও জেলা জাসদের সভাপতি বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট রবিউল আলম।

আলোচনা করেন জেলা জাসদের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবুল কাশেম, আহসানউল্লাহ ময়না, যুগ্ম সাধারণ সম্পাদক এডভোকেট আবুল  কায়েস, সাংগঠনিক সম্পাদক শরীফ আহমেদ বাপি, প্রচার সম্পাদক সোহেল আহমেদ ,জাতীয় যুব জোট যশোর জেলা শাখার সাধারণ সম্পাদক আবুল বাসার মুকুল, জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মুযাহারুল ইসলাম মন্টু ,বীর মুক্তিযোদ্ধা কাজী আব্দুস সবুর হেলাল, বীর মুক্তিযোদ্ধা শরিফ খায়রুজ্জামান রয়েল, বীর মুক্তিযোদ্ধা আব্দুস সাত্তার ,বীর মুক্তিযোদ্ধা মশিউর রহমান, বীর মুক্তিযোদ্ধা নজরুল ইসলাম সরদার, বীর মুক্তিযোদ্ধার সন্তান কমান্ডার সদস্য নায়ীম নাজমুল  প্রমূখ।
বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট রবিউল আলম বলেন বীর মুক্তিযোদ্ধা মকবুল হোসেন বাঙ্গালি জাতির নিজস্ব রাষ্ট্র প্রতিষ্ঠার বিষয়টি বুজে এবং অগ্রসর রাজনৈতিক চেতনায় উদ্বুদ্ধ হয়ে মুক্তিযুদ্ধে গিয়েছিলেন । সেই ধারাবাহিকতায় পরবর্তীতে তিনি জাসদে যোগ দেন। তিনি আরো বলেন ,দেশে এখন যে রাজনৈতিক পরিস্থিতি তা তে তাতে এটা স্পষ্ট যে একাত্তরের পরাজিত রাজনৈতিক শক্তি বিএনপিকে সামনে রেখে ক্ষমতায় যাওয়ার ষড়যন্ত্র করছে।সার্বিক অনুষ্ঠান পরিচালনা করেন যশোর জেলা জাসদ নেতা মোস্তাফিজুর রহমান বাবর।