মণিরামপুরে চাঁদাবাজি ও মোটরসাইকেল কেড়ে নেয়ার অভিযোগে ৮ জনের বিরুদ্ধে আদালতে মামলা

যশোর প্রতিনিধি
যশোরের মণিরামপুরে উত্তর লাউড়ী গ্রামের একটি চাঁদাবাজি ও মোটরসাইকেল কেড়ে নেয়ার অভিযোগে ৮ জনের বিরুদ্ধে আদালতে মামলা হয়েছে। রোববার উত্তর লাউড়ী গ্রামে ব্যবসায়ী হাফিজুর রহমান বাদী হয়ে এ মামলা করেছেন। জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মাহাদী হাসান অভিযোগের তদন্ত করে পিবিআইকে প্রতিবেদন জমা দেয়ার আদেশ দিয়েছেন।
আসামিরা হলো, উত্তর লাউড়ী গ্রামের মৃত গোলাম রহমানের ছেলে লুৎফর রহমান, মোকলেছুর রহমান মুকুল, আব্দুর রাজ্জাকের ছেলে হিল্লাল হোসেন হেলাল, সাইফুল ইসলামের ছেলে সোহাগ হোসেন অনিক, মৃত মোজাম গাজীর ছেলে সাইফুল ইসলাম, মুকুলের ছেলে তাজাম্মুল হোসেন, হেলালের ছেলে আলিফ ও মোজাম গাজীর ছেলে রফিকুল ইসলাম।
মামলার অভিযোগে জানা গেছে, হাফিজুর রহমান রড সিমেন্ট ব্যবসায়ী। আসামিরা এলাকার চিহ্নত চাঁদাবাজ। বেশ কিছুদিন ধরে আসামিরা তারা কছে ৫ লাখ টাকা চাঁদা দাবি করে আসাছিল। গত ২২ ফেব্রুয়ারি রাতে হাফিজুর রহমান বাজার থেকে ব্যবসা প্রতিষ্টান বন্দ করে মোটরসাইকেল যোগে বাড়ি ফিরছিলেন। প্রথিমধ্যে গ্রামের প্রাইমারী স্কুলের সামনে পৌঁছালে আসামিরা তার গতিরোধ করে চাঁদার টাকা দাবি করে। চাঁদার টাকা দিতে অস্বীকার করায় আসামিরা তাকে মারপিট রড বিক্কির ২ লাখ ১৫ হাজার টাকা ও পালসার মোটরসাইকেল কেড়ে নেয়। এসময় হাফিজুর রহমানের চিৎকারে স্থানীয়রা এগিয়ে আসলে চাঁদার বাকি টাকা না দিলে খুন জখম করবে বলে হুমকি দিয়ে চলে যায়