যশোরে পুলিশের আলাদা অভিযানে ফেনসিডিল ইয়াবা ও গাঁজাসহ গ্রেফতার – ৫

বিশেষ প্রতিনিধি
যশোরে পুলিশ আলাদা অভিযান চালিয়ে মাদক দ্রব্যসহ ৫ জনকে গ্রেফতার করেছে। মাদক উদ্ধারের ঘটনায় যশোর কোতয়ালি মডেল থানা ও বেনাপোল পোর্ট থানায় আলাদা ৪টি মামলায় ৬জনকে আসামি দেখানো হয়েছে।
জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশ সূত্রে জানাগেছে, ডিবি’র একটি চৌকসদল টিম ২৯ জানুয়ারী শনিবার ভোর সাড়ে ৪টায় দেশের স্থলবন্দর বেনাপোলের খলসি মাঠপাড়া থেকে ৪৫ বোতল ফেনসিডিলসহ দুইজনকে আটক করে। এরা হচ্ছে, যশোরের সীমান্তবর্তী শার্শার পাঁচ ভুলট গ্রামের কোরবান আলীর ছেলে জাহিদ হাসান, একই এলাকার আব্দুস সামাদের ছেলে ইকবাল হোসেন ।
কোতয়ালি থানা সুত্রে জানাগেছে, ২৮ জানুয়ারী শুক্রবার সন্ধ্যা সাড়ে ৭টায় শহরের মুজিব সড়কস্থ রেলগেট থেকে একশ গ্রাম গাঁজাসহ আকাশ  নামে এক যুবককে আটক করা হয়। সে ঝিনাইদহ সদর উপজেলার ভাইটো বাজারের মৃত দেলোয়ার হোসেনের ছেলে।
কোতয়ালি থানার অপর এক পুলিশ কর্মকতা, গত শুক্রবার রাত সাড়ে ১০টায় সদর উপজেলার মুড়লীর মোড় থেকে দেড়শ’ গ্রাম গাঁজাসহ দুইজনকে আটক করেন। এরা হচ্ছে, শহরের বকচর হুশতলা কবরস্থান রোডের ইদ্রিস আলীর ছেলে আরব আলী  এবং একই এলাকার শাহীন হোসেনের ছেলে আবির হোসেন ।
কোতয়ালি থানার এক এসআই জানান, ২৮ জানুয়ারী শুক্রবার সন্ধা সোয়া ৬টায় সদর উপজেলার ফরিদপুর নতুন বাজারের তিন রাস্তার মোড় থেকে ৪৫ বোতল ফেনসিডিলসহ শাহামুল ওরফে শিমুল নামে এক যুবককে আটক করেন। আটক শিমুল যশোরের শার্শা উপজেলার কাশিপুর পূর্বপাড়ার মৃত আমিন মন্ডলের ছেলে। এ সময় তার সহযোগি বকুল সরদার পালিয়ে যায়। বকুল একই এলাকার শামছুর সরদারের ছেলে। মাদকসহ গ্রেফতারের ঘটনায় মামলা হয়েছে। গ্রেফতারকৃতদের মাদক মামলায় শনিবার ২৯ জানুয়ারী আদালতে সোপর্দ করা হয়েছে।