কেশবপুরে স্ত্রীর দাবিতে নারী তার কথিত স্বামীর বাড়িতে

কেশবপুর প্রতিনিধি: স্ত্রীর দাবিতে ফারজানা ইয়াসমিন (২৪) নামে এক নারী তার কথিত স্বামী মোস্তফা মুহিতের বাড়িতে এসেছেন। ওই পরিবারের লোকজন তাকে বাড়িতে ঢুকতে বাঁধা দিলে তিনি বাইরে অবস্থান নেয়। বাড়ির বাইরে স্ত্রীর দাবিতে অনশন করার সময় অসুস্থ হয়ে পড়লে এলাকার লোকজন তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

ঘটনাটি ঘটেছে বুধবার রাতে যশোরের কেশবপুর উপজেলায়। ফারজানা ইয়াসমিন পিরোজপুরের ভান্ডারিয়া উপজেলার উত্তর ভিটাবাড়িয়া গ্রামের মৃত ফারুক হোসেন জমাদ্দারের মেয়ে।
জানা গেছে, উপজেলার মঙ্গলকোট ইউনিয়নের বড়েঙ্গা গ্রামের আবু সাঈদের ছেলে মোস্তফা মুহিতের (২১) সঙ্গে চলতি বছরে ঢাকাতে বিসিএসের একটি কোচিং সেন্টারে ক্লাস করার সময় ফারজানা ইয়াসমিনের সঙ্গে পরিচয় হয়। সেখান থেকে দু’জনের মধ্যে প্রেমের স¤পর্ক গড়ে ওঠে। ওই নারী দাবি করেছেন, গত ৯ সেপ্টেম্বর তাদের বিয়ে হয়েছে। তবে বিয়ে করেও মোস্তফা মুহিত তাকে ঘরে না তোলায় স্ত্রীর দাবিতে বুধবার সকাল সাড়ে ৬টায় তার বাড়ি আসেন। বাড়িতে ঢুকতে না দেওয়ায় সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত বাড়ির বাইরে অনশন করার সময় অসুস্থ হয়ে পড়েন। পরে হাসপাতালে চিকিৎসা দিয়ে মোস্তফা মুহিতের কেশবপুর পৌরসভার ৮ নম্বর ওয়ার্ডের বালিয়াডাঙ্গা এলাকার বাড়িতে আনে তার পরিবার।
মোস্তফা মুহিতের মা বলেন, স্ত্রীর দাবি নিয়ে আসা ওই মেয়ে বাড়ির বাইরে অনশন করার সময় অসুস্থ হয়ে পড়লে হাসপাতালে ভর্তি করা হয়। সেখান থেকে সুস্থ করে শহরের বাড়িতে আনা হয়েছে। এ বিষয়ে আগামী সপ্তাহে দুই পরিবার সদস্যদের সাথে আলাপ আলোচনা করবো