চৌগাছার ছয়টি ইউনিয়নে করোনা টিকা দেওয়া হবে আজ

চৌগাছা প্রতিনিধি: যশোরের চৌগাছার ছয়টি ইউনিয়ন পরিষদের নির্ধারিত স্থানে শনিবার (১৬ অক্টোবর) করোনাভাইরাসের টিকা দেয়া হবে। এসএমএসপ্রাপ্ত প্রতিটি ইউনিয়নের প্রায় এক হাজার ব্যক্তি নিবন্ধনপত্র সাথে করে নির্ধারিত স্থানে গিয়ে করোনা টিকার প্রথম ডোজ নিতে পারবেন। এছাড়া সোমবার অপর পাঁচ ইউনিয়নে টিকা দেয়া হবে।

উপজেলা ফুলসারা ইউনিয়নের সলুয়া মাধ্যমিক বিদ্যালয়, পাশাপোল ইউনিয়নের দশপাখিয়া মাধ্যমিক বিদ্যালয়, সিংহঝুলি ইউনিয়নের সিংহঝুলি শহীদ মসিয়ূর রহমান মাধ্যমিক বিদ্যালয়, ধুলিয়ানী ইউনিয়নের ধুলিয়ানী সম্মেলনী মাধ্যমিক বিদ্যালয়, চৌগাছা সদর ইউনিয়নের কয়ারপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় এবং জগদীশপুর ইউনিয়নের জগদীশপুর মাধ্যমিক বিদ্যালয় মাঠে শনিবার সকাল নয়টা থেকে বিকাল পাঁচটা পর্যন্ত এই টিকা দেয়া হবে।

এছাড়া আগামী ১৮ অক্টোবর সোমবার উপজেলার অন্য পাঁচটি ইউনিয়নের নির্ধারিত স্থানে টিকা প্রদান করা হবে। এদিন পাতিবিলা ইউনিয়নের পাতিবিলা শাহজান আলী মাধ্যমিক বিদ্যালয়, হাকিমপুর ইউনিয়নের হাকিমপুর মাধ্যমিক বিদ্যালয়, স্বরুপদাহ ইউনিয়নের স্বরুপদাহ সরকারি প্রাথমিক বিদ্যালয়, নারায়ণপুর ইউনিয়নের নারায়ণপুর বাহারাম উদ্দিন মাধ্যমিক বিদ্যালয় ও সুখপুকুরিয়া ইউনিয়নের সুখপুকুরিয়া মাধ্যমিক বিদ্যালয়ে এই টিকা প্রদান করা হবে। মঙ্গলবারও সকাল নয়টা থেকে বিকাল পাঁচটা পর্যন্ত টিকা প্রদান করা হবে।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. লুৎফুন্নাহার বলেন ইউনিয়নগুলির যারা মোবাইলে এসএমএস পাবেন তারা ইউনিয়ন পরিষদের নির্ধারিত স্থানে নিবন্ধনপত্র নিয়ে গিয়ে টিকা নিতে পারবেন। তিনি জানান প্রতিটি ইউনিয়নের প্রায় এক হাজার করে ব্যক্তি নির্ধারিত দিনে করোনা টিকার প্রথম ডোজ নিতে পারবেন।