যশোরে আলাদা দুর্ঘটনায় নিহত ২

যশোর প্রতিনিধি
যশোরের কেশবপুরে ও চৌগাছায় আলাদা দুর্ঘটনায় দুইজন নিহত ও একজন আহত হয়েছে।
শুক্রবার সকালে কেশবপুর-সাগরদাঁড়ি সড়কের দেউলির মোড়ে ট্রাক চাপায় জসিম উদ্দিন (২৮) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন।
কেশবপুর থানার পরিদর্শক মিজানুর রহমান জানান, সাতক্ষীরাগামী ট্রাকটি (ঢাকা মেট্টো-ট-১৬-৭৩২৬) উপজেলার দেউলীর মোড়ে মোটরসাইকেল আরোহী জসিম উদ্দিনকে পেছন থেকে ধাক্কা দেয়ায় তিনি গুরুতর আহত হন। কেশবপুর হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
জসিম উদ্দিন মণিরামপুর উপজেলার মনোহরপুর গ্রামের আনছার উদ্দিনের ছেলে। তিনি কেশবপুর শহরের একটি টাইলসের দোকানের সেলসম্যান হিসেবে কাজ করতেন।
এ দিকে বৃহস্পতিবার সকালে চৌগাছা উপজেলার চৌগাছা-কোটচাঁদপুর সড়কের পাতিবিলা বালির গর্ত এলাকায় মোটরসাইকেল-আলমসাধু মুখোমুখী সংঘর্ষে দুইভাই হতহত হয়েছেন।
এসময় মোটরসাইকেল চালক সোহেল রানা (২৫) এবং আরোহী কোরমান আলী (১২) গুরুতর আহত হন। সোহেল ও কোরমান আপন খালাতো ভাই। পরে চিকিৎসাধীন অবস্থায় সোহেল রানা মারা যান।
দুর্ঘটনার পর স্থানীয়রা তাদের উদ্ধার করে প্রথমে চৌগাছা হাসপাতালে ভর্তি করেন। পরে অবস্থার অবনতি হলে জরুরি বিভাগের চিকিৎসক উত্তম কুমার তাদেরকে যশোর জেনারেল হাসপাতালে রেফার করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার বিকেলে সোহেল রানা মারা যান।
নিহত সোহেল রানা উপজেলার পাতিবিলা ইউনিয়নের হায়াতপুর গ্রামের শাহাদত হোসেনের ছেলে। আহত কোরমান আলী পাতিবিলা গ্রামের মিজানুর রহমানের ছেলে।
পাতিবিলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আতাউর রহমান লাল ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।