ময়মনসিংহে হত্যা মামলার আসামিকে গ্রেফতার করেছে থানা পুলিশ

ময়মনসিংহ প্রতিনিধি: ময়মনসিংহে শনিবার বেলা সাড়ে ১১টার দিকে মাঝি পাড়া এলাকায় সাংবাদিক স্বপন ভদ্রকে কুপিয়ে হত্যার ঘটনায় প্রধান অভিযুক্ত ঘাতক সাগরকে গ্রেপ্তার করেছে কোতোয়ালি মডেল থানা-পুলিশ।

শনিবার বিকেলে সাগরকে গৌরীপুর থেকে গ্রেপ্তার করা হয়।এর আগে, এ ঘটনায় নিহত স্বপন ভদ্রের স্ত্রী বাদী হয়ে কোতোয়ালি মডেল থানায় মামলা করেন।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, সাংবাদিক স্বপন ভদ্র মাদক ও জুয়া নিয়ে সোচ্চার ছিলেন। এছাড়াও তিনি জমি বেচাকেনার কাজ করতেন। গত তিন দিন আগে তাঁর নিজের ফেসবুক আইডি থেকে মাদক নিয়ে একটি স্ট্যাটাস দিয়েছিলেন তিনি। আজ সকালে সাগরসহ তিনজন সাংবাদিক স্বপন ভদ্রকে মাঝিপাড়ার বাসা থেকে ডেকে বের করেন। বের হতেই সাগর স্বপন ভদ্রের হাতে কোপ দেয়। এসময় সময় স্বপন ভদ্র জীবন বাঁচাতে দৌড়ে পালানোর চেষ্টা করে। দৌড়ে পালানোর সময় তিনি পড়ে যান। এসময় সাগর তাঁর ঘাড়ে কোপ দেয়। এতে স্বপন ভদ্র গুরুতর আহত হন। পরে স্থানীয়রা তাঁকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ময়মনসিংহ কোতোয়ালি মডেল থানার উপপরিদর্শক (এসআই) আবুল কাসেম বলেন, ‘নিহত স্বপন ভদ্র শম্ভুগঞ্জের মাঝিপাড়া এলাকায় বসবাস করতেন। তিনি তারাকান্দা উপজেলার কাকনি ইউনিয়নের জগেশ চন্দ্র ভদ্রের ছেলে। সে তারা কান্দা প্রেসক্লাবের সাবেক সহ-সভাপতি ছিলেন। একসময় সে স্থানীয় দৈনিক পত্রিকায় কাজ করতেন। ঘাতক সাগর মাঝিপাড়া এলাকার বাবুল মিয়ার ছেলে। সে মাদকাসক্ত ছিল বলে জানিয়েছে পুলিশ। বাবুল মিয়া এলাকায় জুয়ার বোর্ড পরিচালনা করতেন। সাগর মাদক ব্যবসা করত। এ নিয়ে এক বছর আগেও স্বপন ভদ্রকে হুমকি দিয়েছিল সাগর ও তার বাবা। বিকেলে ঘাতক সাগরকে গৌরীপুর থেকে গ্রেপ্তার করেছে ময়মনসিংহ কোতোয়ালি থানা পুলিশ।