যশোরে সন্ত্রাসীকে হাতুড়িপেটায় হত্যা করেছে দুর্বৃত্তরা

যশোর প্রতিনিধি 
যশোরে সাইফুল ইসলাম সাগর (৩৫) নামে এক সন্ত্রাসীকে হাতুড়িপেটা করে হত্যা করেছে দুর্বৃত্তরা। সোমবার (৭ অক্টোবর) সন্ধ্যা ৭টার দিকে শহরতলীর ভেকুটিয়া গ্রামে হাতুড়ি পেটার ঘটনা ঘটে। উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেওয়ার পথে মঙ্গলবার গভীর রাতে মারা যায়। আজ মঙ্গলবার সকালে জেনারেল হাসপাতালের মর্গে তার লাশ আনা হয়।
সাগর সদর উপজেলার বালিয়া ভেকুটিয়া গ্রামের দেলোয়ার হোসেনের ছেলে।
প্রত্যক্ষদর্শী এবং পুলিশ জানায়, সাইফুল ইসলাম সাগর এলাকার সন্ত্রাসী এবং চাঁদাবাজ হিসেবে চিহ্নিত। তার বিরুদ্ধে হত্যা, ডাকাতি, অস্ত্র , মাদক,ও চাঁদাবাজিসহ একাধিক মামলা রয়েছে। গত বেশ কিছুদিন আগে একটি অস্ত্র মামলায় জেল খেটে তিনি বাড়িতে ফিরে আসেন। এরপর থেকে তিনি স্বাভাবিক জীবনযাপন করছিলেন। ওইদিন সন্ধ্যা ৭টার দিকে এলাকার কতিপয় দুর্বৃত্ত আচমকা তাকে ধরে মারপিট শুরু করে। এসময় তাকে বেধড়ক মারপিট ও তার দুই পায়ে হাতুড়ি দিয়ে এলোপাতাড়ি পিটিয়ে গুরুতর জখম করে। পরে স্থানীয়দের সহযোগিতায় তাকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। উন্নত চিকিৎসার জন্য রাতেই তাকে ঢাকায় যাওয়ার পথে অ্যাম্বুলেন্সে তার মৃত্যু হয়। আজ মঙ্গলবার সকালে তার লাশ যশোর জেনারেল হাসপাতালের মর্গে আনা হয়।
যশোর জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) বজলুর রশিদ টুলু বলেন, সাগরের অবস্থা খুবই আশঙ্কাজনক। তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় রেফার করা হয়েছিল।
যশোরের পুলিশ সুপার জিয়াউদ্দিন আহমেদ সাংবাদিকদের জানান, ঘটনাটি তিনি অবগত রয়েছেন। এর সাথে জড়িতদের আটকের জন্য পুলিশি অভিযান চলছে।
উল্লেখ্য, আটক সাইফুল ইসলাম সাগরের বিরুদ্ধে ১টি হত্যা মামলা, ২টি মাদকের ও অস্ত্র আইনের মামলা আদালতে বিচারাধীন রয়েছে। এছাড়া সাইফুল ইসলাম ২০১৬ সালে ডাকাতি করার সময় অস্ত্রসহ আটক হন। আটক সাগর চিহ্নিত সন্ত্রাসী ও চাঁদাবাজ। বিগত বছরগুলোতে তার অত্যাচারে ভেকুটিয়া কলোনিপাড়ার মানুষ অতিষ্ঠ ছিল বলে পুলিশ ও স্থানীয়রা জানিয়েছেন।