যশোর জেলা বিএনপির অফিস ভাংচুর মামলায় আ: লীগ কর্মী আটক

যশোর প্রতিনিধি: যশোর জেলা বিএনপির অফিস ভাংচুর মামলার এজাহারভুক্ত আসামী রাজু ওরফে লুই কে আটক করেছে র‌্যাব-৬ যশোরের সদস্যরা। লুই এর বিরুদ্ধে মাদক, সন্ত্রাসীমুলক কর্মকান্ডের নানা অভিযোগ রয়েছে। তিনি যশোর পৌরসভার ৭ নং ওয়ার্ডের আ: লীগ কর্মী ও অপসারিত কাউন্সিলার শাহেদ হোসেন নয়নের ঘনিষ্ট সহযোগি। তিনি শংকরপুর মুরগীর ফার্ম এলাকার বাসিন্দা। নিজ এলাকা থেকেই র‌্যাব তাকে আটকের পর থানা পুলিশের কাছে সোপর্দ করে। পুলিশ বিএনপির কার্যালয়ে ভাঙচুর ও আগুনের মামলায় তোকে আটক করে আদালতে সোপর্দ করেছে।

উল্লেখ্য, বিএনপির দলীয় কার্যালয়ে হামলা, ভাঙচুর ও অগ্নিসংযোগের মামলায় এরআগে বুধবার ১৩জনকে আটক করে আদালতে সোপর্দ করে। গত ৪ আগস্ট জেলা বিএনপির কার্যালয়ে হামলা, ভাঙচুর ও অগ্নিসংযোগের ঘটনায় ৮ সেপ্টেম্বর কোতোয়ালি থানায় আওয়ামী লীগের ৬৩ জনের বিরুদ্ধে মামলাটি করেন জেলা বিএনপির সাবেক সহ আইন বিষয়ক সম্পাদক ও জাতীয়তাবাদী আইনজীবী ঐক্য ফোরামের নেতা শংকরপুর এলাকার বাসিন্দা অ্যাডভোকেট এমএ গফুর।
মামলায় বাদী উল্লেখ করেন, আসামিরা আওয়ামী লীগের সন্ত্রাসী। গত ৪ আগস্ট সকলে জেলা আওয়ামী লীগের কার্যালয়ের সামনে একত্রিত হয়। এরপর তারা পূর্ব পরিকল্পিতভাবে শহরের লাল দিঘীর পশ্চিমপাড়ে বিএনপির দলীয় কার্যালয়ের সামনে যান। তারপর তারা বিএনপির পার্টি অফিসে ভাঙচুর চালায়। এসময় অফিসে থাকা দুইটি ল্যাপটপ, আলমারিসহ বিভিন্ন জিনিসপত্র লুট করে। তারা অফিসে পেট্রোল ঢেলে আগুন জালিয়ে দেয় ও বোমা হামলাসহ ৪০ মিনিট তান্ডব চালায়।