যশোরে কাউন্সিলের কর্মচারিকে মারপিটে ঘটনার দুই সপ্তাহ পর মামলা, আসামি ৩

যশোর অফিস: যশোর পৌরসভার এক নম্বর ওয়ার্ডের কাউন্সিলনের কর্মচারি ওহিদুল ইসলামকে মারপিটে জখমের ঘটনার দুই সপ্তহ পর কোতয়ালি থানায় মামলা হয়েছে। ওহিদুল বারান্দী মোল্লাপাড়া আমতলা এলাকার আফজাল হোসেনের ছেলে। ওহিদুলের ভাই শরিফুল ইসলাম ৩ জনের নাম উল্লেখ করে মামলাটি করেন।

আসামিরা হলো, বারান্দী মোল্লাপাড়ার আব্দুর রাজ্জাকের ছেলে চিহ্নিত সন্ত্রাসী শাহারাজ (২৬), বাবুর ছেলে মনিরুল (২২) এবং হুমায়ুনের ছেলে এনএম রাকিব (২০)। এছাড়া ২/৩জন অজ্ঞাত আসামি করা হয়েছে।

এজাহারে উল্লেখ করা হয়েছে, ওহিদুল কাউন্সিলনের অফিসে সেবামূলক কাজকর্ম করে থাকে। ওহিদুলের সাথে আসামিরে আগে থেকে শত্রুতা চলে আসছিল। সে কারনে তাকে বিভিন্ন সময় খুন জখমের হুমকি দিয়ে আসছিল। গত ১০ ফেব্রুয়ারি রাত ১০টার দিকে ওহিদুল কাজ শেষে বাড়ি ফিরছিলেন। পথিমধ্যে ডেউজি মেম্বারের বাড়ির সামনে পৌছালে আসামিরা তার পথরোধ করে। পরে তাকে জিআই পাইপ মারপিট করে রক্তাক্ত জখম করে। সে সময় তার কাছে থাকা সাড়ে ১০ হাজার টাকা ছিনিয়ে নেয়। এ সময় তার চিৎকারে আশেপাশের লোকজন এগিয়ে আসলে সন্ত্রাসীরা ফের হত্যার হুমকি দিয়ে চলে যায়। পরে ওহিদুলকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। এই ঘটনায় অভিযোগ দেয়ার পর দুই সপ্তাহ পর থানা পুলিশ মামলা রেকর্ড করে।