যশোরের চাঁচড়ায় বিএনপির কর্মী সভা অনুষ্ঠিত

যশোর প্রতিনিধি 
যশোর জেলা বিএনপির আহ্বায়ক অধ্যাপক নার্গিস বেগম বলেছেনে,বর্তমান ফ্যাসিস্ট শেখ হাসিনা সরকারের পতন ও নির্দলীয় নিরপেক্ষ তত্ত্ববধায়ক সরকারের দাবিতে বিএনপির নেতৃত্বে আজ দেশের সমগ্র জনগণ ঐক্যবদ্ধ। সেই ঐক্যবদ্ধ জনগণকে সাথে নিয়ে রাজপথে দুর্বার গণআন্দোলনের মধ্য দিয়ে তাদের দাবি আদায় করেই ঘরে ফিরবো ইনশা আল্লাহ।
গতকাল শুক্রবার চাঁচড়া ইউনিয়ন বিএনপির যৌথ কর্মীসভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ কথা বলেন। ইউনিয়নের মাহিদিয়া বাজারে অনুষ্ঠিত সভায় খুলনার সাংগঠনিক কর্মসূচি থেকে ফিরেই দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্যে শুভেচ্ছা বক্তব্য রাখেন,দলের খুলনা বিভাগীয় ভারপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক অনিন্দ্য ইসলাম অমিত।
সভায় অধ্যাপক নার্গিস বেগম আরও বলেন,শেখ হাসিনা সরকার দেশের নির্বাচনী ব্যবস্থার মত দেশের সকল সাংবিধানিক প্রতিষ্ঠানকে ধ্বংস করে দিয়েছে। জনগণের কষ্টার্জিত লাখ লাখ কোটি টাকা বিদেশে পাচার করে জনগণকে সর্বশান্ত করে দিয়েছে । মানুষের বাক স্বাধীনতা কেড়ে নিয়েছে। গণমাধ্যমের লেখার স্বাধীনতা হরণ করেছে।
 তিনি বলেন,আওয়ামী লীগের জনগণের ভোটের প্রয়োজন হয় না। সে কারণের জনগণের প্রতি তাদের ন্যূনতম কোন দায়বদ্ধতা নেই। যে কারণে তারা জনগণের সকল অধিকার হরণ করেছে। আর জনগণের অধিকার আদায়ের আন্দোলন করতে গিয়ে গণতন্ত্রের নেত্রী আপোষহীন দেশনেত্রী বেগম খালেদা জিয়া বিনা চিকিৎসায় জীবন মৃত্যুর সন্ধিক্ষণে। কেবলমাত্র জনগণের পক্ষে দাঁড়ানোর কারণে ফ্যাসিস্ট সরকার তাকে চিকিৎসার অধিকার থেকে বঞ্চিত করেছে। তারপরও বেগম খালেদা জিয়া জনগণের প্রশ্নে ফ্যাসিস্টের সাথে আপোষহীন করেন নি।
কর্মী সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন,জেলা বিএনপির সদস্য সচিব অ্যাড.সৈয়দ সাবেরুল হক সাবু ও যুগ্ম-আহ্বায়ক দেলোয়ার হোসেন খোকন। চাঁচড়া ইউনিয়ন বিএনপির সভাপতি রেজাউল করিমের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন,সদর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আঞ্জুরুল হক খোকন,সাংগঠনিক সম্পাদক আব্দুর রাজ্জাক,আশরাফুজ্জামান মিঠু,জেলা যুবদলের যুগ্ম-সম্পাদক নাজমুল হোসেন বাবুল,জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক মোস্তফা আমির ফয়সাল,জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক কামরুজ্জামান বাপ্পি,চাঁচড়া ইউনিয়ন বিএনপির সাংগঠনিক সম্পাদক মেহেদী হাসান সমির,বিএনপি নেতা মোজহার আলী নল্লা,জাহিদ হোসেন টিটো,সদর উপজেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব রাজু আহমেদ,ছাত্রদল নেতা মিলন মাহমুদ বকুল প্রমুখ। কর্মী সভা পরিচালনা করেন, ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক ফজলুল আলম।