পঞ্চম বিয়ের প্রস্তাবটা পেয়ে গেলেন পরীমনি

বিনোদন নিউজ ডেস্ক: খাদের কিনারে আলোচিত চিত্রনায়িকা পরীমনির সংসার। যেকোনো সময় তা ভেঙে চুরমার হয়ে যাবে। দুই মাসের বেশি সময় ধরে অভিনেত্রীর থেকে আলাদা তার চার নম্বর স্বামী শরীফুল ইসলাম রাজ। তারই মাঝে পঞ্চম বিয়ের প্রস্তাবটা পেয়ে গেলেন পরীমনি।

সবচেয়ে চমকপ্রদ বিষয় হলো, আলোচিত এই নায়িকাকে এবার বিয়ের প্রস্তাব দিয়েছেন ক্রিকেট দুনিয়ার আলোচিত তারকা মোহাম্মদ আশরাফুল। সেই ভিডিও প্রকাশ্যে আসার পর রীতিমতো শোরগোল পড়ে গেছে।
সম্প্রতি একটি শোয়ের জন্য মুখোমুখি হয়েছিলেন বাংলাদেশ ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক মোহাম্মদ আশরাফুল এবং চিত্রনায়িকা পরীমনি। সেখানেই রসিকতার ছলে পরীমনিকে বিয়ের প্রস্তাব দেন আশরাফুল।
এই আইকনিক ক্রিকেটার বলেন, ‘আমার বাড়ি থেকে বিয়ের জন্য পাত্রী খোঁজা হচ্ছে। আপনি কি আমাকে বিয়ে করবেন?’ গোটা বিষয়টিই ছিল মজা। যদিও পরীমনির ভক্তরা এই মজার দৃশ্য নিয়েই বেশ কৌতুহলী।

পরীমনি বরাবরই ‘বোল্ড’ এবং ‘বিউটিফুল’। তার রূপে মুগ্ধ না হওয়া পুরুষ কি আদৌ রয়েছে? তার অভিনয় নিয়ে যেমন আলোচনা চলে, তেমনই বরাবর ফোকাসে থেকেছে পরীমনির ব্যক্তিগত জীবন।

অতীতে একাধিক পুরুষের সঙ্গে নাম জড়িয়েছে এই নায়িকার। এরপর অভিনেতা শরীফুল রাজকে বিয়ে করে কার্যত সবাইকে চমকে দিয়েছিলেন তিনি। তাদের জীবনে এসেছে ছেলে শাহীম মুহাম্মদ রাজ্য। কিন্তু সন্তানের বন্ধনেও টিকছে না রাজ-পরীমনির সংসার।