যশোরে ট্রাক প্রাইভেট মুখোমুখি সংঘর্ষে নিহত ৪ জন

যশোর প্রতিনিধি
ট্রাক প্রাইভেট কার মুখোমুখি সংঘর্ষে চট্টগ্রামের তিন গরু ব্যবসায়ীসহ চারজন নিহত হয়েছে।আহত হয়েছে অপর এক ব্যবসায়ী। রোববার (২৭জুন) দুপুরে যশোর বেনাপোল মহাসড়কের মালঞ্চীতে এ দুর্ঘটনা ঘটে। নিহত ৩ গরু ব্যবসায়ী নয়ন, নাইম ও জনি চট্টগ্রামের মুরাদনগর এলাকার বাসিন্দা। নিহত প্রাইভেট চালকের পরিচয় পাওয়া যায়নি। এসময় আহত গরু ব্যবসায়ী শাহাবুদ্দিন (৩০)চট্টগ্রামের বটতলার আকাশইন গ্রামের জহির আহমেদের ছেলে।
পুলিশ জানায়, রোববার চট্টগ্রামের চার গরু ব্যবসায়ী প্রাইভেটকার (ঢাকা মেট্রো গ ১৫-৭০৫৪) নিয়ে গরু কেনার জন্য যশোরের শার্শা উপজেলার সাতমাইল পশুহাটের দিকে যাচ্ছিলেন। দুপুর ১২টার দিকে তাদের প্রাইভেটকার যশোর-বেনাপোল মহাসড়কের মালঞ্চী এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি  ট্রাক (ঢাকা মেট্রো ট ২২-৯২৬৭) মুখোমুখী সংঘর্ষ হয়৷ এতে ঘটনাস্থলে প্রাইভেটকার চালকসহ তিনজন এবং যশোর জেনারেল হাসপাতালে আনার পর একজনের মৃত্যু হয়।
যশোরের নাভারণ হাইওয়ে পুলিশ ফাঁড়ির ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান বলেন, ‘গরুব্যবসায়ীরা প্রাইভেটকার নিয়ে বেনাপোলের দিকে যাচ্ছিলেন। এসময় বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সঙ্গে প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে চারজন নিহত হন।