যাশোরে স্ত্রীর পরকীয়ার বলি হলেন প্রবাস ফেরত সোহেল

যাশোর প্রতিনিধি: যশোরে স্ত্রীর প্রেমিকের এলোপাতাড়ি ছুরিকাঘাতে সোহেল রানা (৪০) নামে প্রবাস ফেরৎ এক যুবক  খুন হয়েছে। আজ ১২ এ্প্রিল মঙ্গলবার সন্ধা সাড়ে ৭ টার দিকে যশোর সদর উপজেলার চান্দুটিয়া ব্রিজের পাশে এঘটনা ঘটেছে। নিহতের লাশ এখন যশোর জেনারেল হাসপাতালের মর্গে রয়েছে।

নিহত সোহেল রানা হালসা গ্রামের বজলুর রহমানের ছেলে।
নিহতে ভাই শাকিল অভিযোগ করে জানায়, বছর চার সাড়ে চার বছর আগে আলম নগর এতিম খানার পাশে খুশি ওরফে মিমের সাথে আমার ভাইয়ের বিয়ে হয়। দুই বছর এক মাস বয়সের একটি ছেলে সন্তান আছে।মিমের সাথে ভাইয়ের বিয়ের আগের থেকেই ফারাবিব নামে এক  ছেলের সাথে প্রেম ছিল মিমের।
আমার ভাই দোবাই চলে যায়। সপ্তাহ খানেক আগে দুবাই থেকে সোহেল বাড়ি আসে।দুই দিন আগে মিমের সাথে ফারাবিবকে আপত্তি কর অবস্থায় দেখে ফেলে। এসময় ফারাবিব সোহেলকে হত্যার হুমকি দেয়।
আজ ইফতারের পর সেহেল বউকে নিয়ে শ্বশুর বাড়ি যাচ্ছিল। মিমের ইন্দনে ফাহাবিব তিন চার জনকে সাথে নিয়ে সোহেলের শরিরের বিভিন্ন যায়গায় এলোপাতাড়ি ছুরিকাঘাত করে।
খবর পেয়ে আমরা তাকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করি। চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়।
হাসপাতালের জরুরি বিভাগের কর্মরত ডাক্তার সুভাবিশ বলেন,সোহের শরীরের অসংখ্য যায়গায় ধারল অস্ত্রের আঘাত ছিল।তাকে ভর্তি করে সার্জারী ওয়ার্ডে পাঠানো হয় চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্য হয়।
জানতে চাইলে কোতয়ালী থানার পুলিশ পরিদর্শক তদন্ত শফিকুল আলম চৌধুরী বলেন,  আমি ঘটনাস্থলে আছি। ঘটনার সাথে জড়িতদের আটকের জন্য পুলিশের একাধীক টিম কাজ করছে।