ছাত্রলীগের সাতক্ষীরা জেলা কমিটি বিলুপ্ত ঘোষণা

ঢাকা অফিস :ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদের জরুরি সিদ্ধান্ত অনুযায়ী সাতক্ষীরা জেলা ছাত্রলীগের কমিটি ভেঙে দেওয়া হয়েছে। সংগঠনটির কেন্দ্রীয় সভাপতি সাদ্দাম হোসেন ও সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনান স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়েছে।

রবিবার রাতে প্রেস বিজ্ঞপ্তিটি ছাত্রলীগের সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনানের ভেরিফায়েড ফেসবুক আইডিতে শেয়ার করা হয়েছে।

এতে উল্লেখ করা হয়, ছাত্রলীগের সাতক্ষীরা জেলা শাখার কমিটি বিলুপ্ত ঘোষণা করা হলো। একইসাথে, ‘স্মার্ট বাংলাদেশ’ গড়ার লক্ষ্যে ছাত্রসমাজ ও তরুণ প্রজন্মকে ঐক্যবদ্ধ করতে বাংলাদেশ ছাত্রলীগ, সাতক্ষীরা জেলা শাখার সাংগঠনিক গতিশীলতা বৃদ্ধি করার লক্ষ্যে নতুন কমিটি গঠন করার উদ্যোগ গ্রহণ করেছে বাংলাদেশ ছাত্রলীগ।

প্রেস বিজ্ঞপ্তিতে নতুন কমিটি গঠন করার জন্য পদ প্রত্যাশীদের কাছ থেকে জীবনবৃত্তান্ত চাওয়া হয়েছে। ১ জুলাই থেকে ৭ জুলাইয়ের মধ্যে জীবনবৃত্তান্ত জমা দিতে হবে ঢাকায় বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কার্যালয়ের দপ্তর সেলে।

এর আগে ২০২১ সালের ২৫ মে কেন্দ্রীয় ছাত্রলীগের তৎকালীন সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য স্বাক্ষরিত একপত্রে এসএম আশিকুর রহমান আশিককে সভাপতি ও মো. সুমন হোসেনকে সাধারণ সম্পাদক করে সাতক্ষীরা জেলা ছাত্রলীগের আংশিক কমিটি ঘোষণা করা হয়।

ঘোষিত সেই কমিটির অন্যরা ছিলেন- সহসভাপতি ফজলে রাব্বি শাওন, যুগ্ম-সাধারণ সম্পাদক কাজী শাহেদ পারভেজ ইমন ও হাসানুজ্জামান শাওন, সাংগাঠনিক সম্পাদক মো. মহিদুল ইসলাম, কেন্দ্রীয় কমিটির সদস্য আফিস শাহাবাজ খান।