প্রেমে ব্যর্থ হয়ে স্কুলছাত্রীকে অপহরণ- গ্রেফতার ৪

রাঙামাটি প্রতিনিধি: রাঙামাটির রাজস্থলী উপজেলায় অপহৃত সপ্তম শ্রেণির এক ছাত্রীকে উদ্ধার করেছে পুলিশ। অপহরণের অভিযোগে চার যুবককে গ্রেফতার করা হয়েছে। রোববার দুপুরে এ তথ্য নিশ্চিত করেছেন রাজস্থলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকবাল হোসেন।

গ্রেফতারকৃতরা হলেন রাজস্থলী উপজেলার বাঙালহালিয়া ইউনিয়নের ইসলামপুর এলাকার মো. আব্দুছ ছাত্তারের ছেলে মো. জীবন (১৯), আব্দুর
রশিদের ছেলে মো. ইসমাঈল হোসেন (১৯), মো. আবদুল্লাহর ছেলে সালমান গাজী (১৯) ও সাতক্ষীরার সদর থানার মাগুরা এলাকার মো. জহুর আলী গাজীর ছেলে মো. সাইফুল ইসলাম জনি (২৪)।

মামলা সূত্রে জানা গেছে, উপজেলার ইসলামপুর সরকারি মাধ্যমিক বিদ্যালয়ের এক ছাত্রীকে তার প্রতিবেশী জীবন নামের এক যুবক প্রায়ই স্কুলে যাওয়া- আসার পথে উত্ত্যক্ত করতেন। এক পর্যায়ে তাকে প্রেমের প্রস্তাবও দেয় ওই যুবক।

ওই শিক্ষার্থী তার পরিবারকে জানালে পরিবারের সদস্যরা প্রাথমিকভাবে ওই যুবককে ডেকে সতর্ক করে দেন। এতে ওই যুবক ক্ষিপ্ত হয়ে শিক্ষার্থীকে হুমকি দেন এবং শনিবার বিকেলে ওই শিক্ষার্থী বাড়ি থেকে বের হলে তাকে অপহরণ করা হয়।

১০টায় এলাকাবাসী স্কুলের পেছনে অপহরণকারীদের কাছ থেকে মেয়েটিকে উদ্ধার করে। শিক্ষার্থীর পরিবার মেয়ের কাছ থেকে ঘটনা শুনে পুলিশকে খবর দেন। পুলিশ এসে অপহরণকারীদের গ্রেফতার করে থানায় নিয়ে যায়। ওসি ইকবাল হোসেন বলেন, এ ঘটনায় রাজস্থলী থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা হয়েছে। পরে গ্রেফতারকৃতদের রাঙামাটি আদালতে পাঠানো হয়েছে।