দীঘির বিকাশ অ্যাকাউন্ট থেকে হ্যাক হওয়া টাকা উদ্ধার করে ফিরিয়ে দিল ডিবি পুলিশ

ঢাকা অফিস: চিত্রনায়িকা প্রার্থনা ফারদিন দীঘির বিকাশ অ্যাকাউন্ট থেকে হ্যাক হওয়া টাকা উদ্ধার করে ফিরিয়ে দিল ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ- ডিবি। সোমবার দুপুরে ডিবি অফিসে গিয়ে সেই টাকা বুঝে নিয়েছেন একসময়ের জনপ্রিয় এই শিশুশিল্পী।

এদিন দুপুর সোয়া ১২টার দিকে ডিবি কার্যালয়ে প্রবেশ করেন দীঘি। এসময় নায়িকার সঙ্গে ছিলেন তার বাবা খ্যাতিমান অভিনেতা সুব্রত বড়ুয়া এবং মামা ভিক্টর।
ডিবি সূত্রে খবর, গত শনিবার দীঘির মোবাইলে একটি অপরিচিত নম্বর থেকে কল আসে। ওই ব্যক্তি নিজেকে বিকাশ অফিসের কর্মী দাবি করেন। পরে দীঘির কাছে একটি ওটিপি নম্বর চাইলে সরল মনে সেটা দিয়ে দেন অভিনেত্রী।
এর কিছুক্ষণ পরই বিকাশ একাউন্টের ব্যালেন্স চেক করলে দীঘি দেখতে পান, তার একাউন্ট থেকে এক লাখ ৬০ হাজার টাকা উধাও। পরে তিনি ডিবিতে অভিযোগ করেন। জোর চেষ্টা চালিয়ে দীঘির সেই টাকা উদ্ধার করতে সক্ষম হয় ডিবি। এছাড়া প্রতারণার সঙ্গে জড়িত তিনজনকে গ্রেপ্তারও করে।
প্রয়াত নায়িকা দোয়েল ও অভিনেতা সুব্রতর মেয়ে দীঘি। চলচ্চিত্রে শিশুশিল্পী হিসেবে পরিচিতি পেয়েছিলেন। জিতেছিলেন তিনটি জাতীয় চলচ্চিত্র পুরস্কার। সময়ের সঙ্গে সঙ্গে নিজেকে চিত্রনায়িকা হিসেবে প্রতিষ্ঠিত করেছেন দীঘি।