যশোরের সাংবাদিক ও তার দুই পুত্রের বিরুদ্ধে মামলায় প্রেসক্লাবের নিন্দা মামলা প্রত্যাহারের দাবি

যশোর প্রতিনিধি প্রেসক্লাব যশোরের সদস্য ও ডিবিসি নিউজের জেলা প্রতিনিধি সাকিরুল কবীর রিটনসহ তার দুই পুত্রের বিরুদ্ধে থানায় মিথ্যা ও ষড়যন্ত্রমূলক মামলা দায়েরের ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে প্রেসক্লাব যশোর।

এক বিবৃতিতে প্রেসক্লাব যশোরের সভাপতি জাহিদ হাসান টুকুন ও সাধারণ সম্পাদক এসএম তৌহিদুর রহমান বলেন, সম্প্রতি যশোর বিমানবন্দর সড়কে হামলার শিকার হন সাংবাদিক সাকিরুল কবীর রিটনের দুই পুত্র। এতে গুরুতর আহত হন তারা দুইজন। এ ঘটনায় হামলাকারীদের বিরুদ্ধে কোতোয়ালি থানায় মামলা দায়ের করেন সাংবাদিক রিটন। এরপর রিটন ও তার দুই পুত্রের বিরুদ্ধে পাল্টা মিথ্যা মামলা করেন হামলাকারী চক্রের এক সদস্যের পিতা মঞ্জুর রশিদ স্বপন। এদিকে পুলিশ রিটনের মামলা রেকর্ড ও আসামি ধরতে গড়িমসি করলেও প্রতিপক্ষের দেয়া মামলা তড়িঘড়ি করে রেকর্ডভুক্ত করে পক্ষপাতদুষ্টের পরিচয় দেয়। এ ঘটনায় সাংবাদিক সমাজ ক্ষুব্ধ।
অবিলম্বে রিটনের বিরুদ্ধে দায়ের করা মিথ্যা মামলাটি প্রত্যাহার ও তার দুই পুত্রের উপর হামলাকারীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের দাবি জানিয়ে নেতৃবৃন্দ বলেন, তা না হলে এ ব্যাপারে সাংবাদিক সমাজ কঠোর অবস্থান গ্রহণ করতে বাধ্য হবে।#