যশোরের মাদক মামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামী আটক 

যশোর প্রতিনিধি 
একটি মাদক মামলায় যাবজ্জীবন দণ্ডপ্রাপ্ত আসামি (আমৃত্যু কারাদণ্ড ) পলাতক আসামি শাহাজানকে(৩৪) র‌্যাব-৬ ক্যাম্পের সদস্যরা আটক করেছে । সাজাপ্রাপ্ত পলাতক আসামী শাহজাহানকে যশোরের শার্শার রেললাইন এলাকা থেকে গত সোমবার (২৫ সেপ্টেম্বর) রাতে আটক করা হয়।
যশোর র‌্যাব-৬ ক্যাম্পের পক্ষ থেকে এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জানানো হয়, গত ২০১৭ সালের ৩০ শে নভেম্বর ১কেজি হিরোইন সহ যশোরের শার্শা এলাকা থেকে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী শাহজাহানকে আটক করে। পরে বিজ্ঞ আদালত থেকে জামিনে মুক্তি পেয়ে শাহাজান পালিয়ে বেড়ায় ।চলতি বছরের গত (সোমবার)২৫ সেপ্টেম্বরে যশোরের একটি বিজ্ঞ আদালত আসামী শাহাজাহান আলীকে অভিযুক্ত করে যাবজ্জীবন (আমৃত্যু) সশ্রম কারাদন্ড সহ ২০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরো ৬ মাসের সশ্রম কারাদন্ডের সাজা প্রদান পূর্বক গ্রেফতারী পরোয়ানা জারি করেন।
রায় ঘোষণার পরপরই যশোর র‌্যাব ক্যাম্পের সদস্যরা গোপন সংবাদের ভিত্তিতে গত ২৫ শে সেপ্টেম্বর রাতে যশোরের শার্শা উপজেলার শার্শার রেললাইন এলাকা থেকে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামী শাহজাহানকে আটক করে। আটক শাহজাহানকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে বলে প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।