যশোরে ফেসবুকে পরিচয় দেখা করতে এসে অপহরণ মারপিট চাঁদাদাবীর ঘটনায় আটক-৯

যশোর প্রতিনিধি 
ফেসবুকের মাধ্যমে পরিচয় এর মাধ্যমে দেখা করতে এসে জাহাঙ্গীর আলম (২৩) নামে এক যুবক উঠতি বয়সের সন্ত্রাসী কিশোর গ্যাংয়ের কবলে পড়ে অপহরণের শিকারসহ চাঁদাবাজদের হাতে মারপিটের শিকার হয়েছে।
এ ঘটনায় পুলিশ ৯ কিশোর গ্যাং সন্ত্রাসীকে আটক করেছে। আটককৃতরা হচ্ছে,যশোরের বাঘারপাড়ার লক্ষীপুর গ্রামের সুকুমারের ছেলে মুক্ত ওরফে অনিক,যশোর শহরের কাঠেরপুল,কাশারীপট্টি চায়ের দোকান জসিম মোল্লার ছেলে লিমন মোল্লা,খালদার রোডের রবিউল ইসলামের ছেলে হাসিব,লোন অফিসপাড়ার শেখ আমিনুদ্দীনের ছেলে আব্দূল্লাহ,খালদার রোডের রাজ্জাকের ছেলে শাহাজুল,কাঠেরপুল এলাকার কালুর ছেলে তুহিন, সার গোডাউন ঢাকা রোড রায়হান ওরফে মেহেদী,খালদার রোডের মুন্না,লোন অফিসপাড়া রাফসান,বারান্দীপাড়া এলাকার সাইম, লোন অফিস পাড়ার তাইম,পূর্ব বারান্দী মোল্যাপাড়া বাঁশতলার আব্দুল গফুরের ছেলে আকাশ ।
গত রোববার দিবাগত রাতে মামলাটি করেন, যশোরের ঝিকরগাছা উপজেলার জামালপুরের মোফাজ্জেল হোসেনের ছেলে জাহাঙ্গীর আলম।
মামলায় বাদি উল্লেখ করেন, মুক্তর সাথে বাদির বেশ কয়েকদিন পূর্বে ফেসবুকে পরিচয় হয়। পরিচয়ের এক পর্যায়ে মুক্তর সাথে মাঝে মধ্যে ফেসবুক ম্যাসেঞ্জাওে কথাবার্তা হতো। গত ২৪ সেপ্টেম্বর রোববার বেলা ৩ টায় বাদি বাড়ি থেকে যশোর শহরের আরএন রোডস্থ জোনাকী মেশিনারীজ দোকানের সামনে মোটর সাইকেলের শোরুমে আসেন। বাদি তার মোটর সাইকেলটি মেরামত করার জন্য শোরুমে রেখে বেলা সাড়ে ৩ টায় শহরের খালধার রোডস্থ আদর্শ স্কুলের সামনে মুক্তর সাথে দেখা করার জন্য যায় এবং সেখানে পৌছালে আসামী ছাড়াও তাদের সহযোগী শহরের খালদার রোডের আমিনসহ অজ্ঞাতনামা ২/৩জন দেখতে পাই। কোন কথাবার্তা না বলে বাদিকে অপহরণ করে সিএন্ড বি স্টাফ কোয়ার্টার এর মধ্যে অবৈধভাবে আটক করে রেখে বিভিন্ন ধরনের ভয়ভীতি দেখাতে থাকে। এক পর্যায়ে মুক্ত বাদির কাছে ২০ হাজার টাকা চাঁদা দাবি করে। বাদি টাকা দিতে অপারগতা প্রকাশ করলে আসামীরা তাকে ভয়ভীতি দেখায়। আসামীদেও দাবীকৃত চাঁদার ২০ হাজার টাকা বাদির নিকট নেই বলে জানালে আসামী লিমন মোল্লা ও হাসিব বাদিকেএলোপাতাড়ী মারপিট করে ফোলা জখম করে।পরবর্তীতে বিকেল সাড়ে ৫ টায় বাদি আসামীদের কাছ থেকে কৌশলে পালিয়ে আসে এবং থানায় অভিযোগ করলে পুলিশ তাদেরকে আটক করে ।