যশোরের ঝিকরগাছায় কাভার্ডভ্যানের ধাক্কায় পুরনো গাছের ডাল ভেঙে বাসের ছাদে পড়ে বাসের দুই যাত্রী নিহত

যশোর প্রতিনিধি: যশোরের ঝিকরগাছা উপজেলার বেনেয়ালি ব্র্যাক অফিসের সামনে কাভার্ডভ্যানের ধাক্কায় পুরনো গাছের ডাল ভেঙে বাসের ছাদে পড়ে বাসের দুই যাত্রী নিহত হয়েছেন। বৃহস্পতিবার রাত সাড়ে ১০টার দিকে যশোর-বেনাপোল মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন— যশোর সদর উপজেলার উপশহর ডি ব্লকের লিয়াকত আলীর ছেলে মো. সালাউদ্দিন (৪৫) ও বেনাপোলের বড় আঁচড়া গ্রামের মনসুর আলীর ছেলে শিমুল হোসেন (৩৫)।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বৃহস্পতিবার রাত সাড়ে ১০টার দিকে একটি কাভার্ডভ্যান বেনাপোল থেকে যশোরের দিকে যাচ্ছিল। কাভার্ডভ্যানটি ঘটনাস্থলে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা বেনাপোলগামী যাত্রীবাহী বাসকে সাইড দিতে গিয়ে রাস্তার পাশে পুরনো কড়ইগাছে ধাক্কা দেয়। কাভার্ডভ্যানের ধাক্কায় পুরনো কড়ইগাছের ওপরের অংশের ডাল ভেঙে পড়ে।
এ সময় গাছের ডালটি যাত্রীবাহী বাসের ছাদের ওপরে পড়লে ছাদে থাকা যাত্রী সালাউদ্দিন ঘটনাস্থলে নিহত হন। গুরুতর আহত হন শিমুল হোসেন। গুরুতর আহতাবস্থায় তাকে ঝিকরগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসাধীন তার মৃত্যু হয়।
ঝিকরগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন ভক্ত সাংবাদিকদের জানান, দুর্ঘটনার পরপরই ঝিকরগাছা থানা পুলিশ, হাইওয়ে পুলিশ ও ঝিকরগাছা ফায়ার সার্ভিস টিম ঘটনাস্থলে হাজির হয়। লাশ উদ্ধার করে হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। পরে সড়কে যান চলাচল স্বাভাবিক করা হয়েছে।