বঙ্গবন্ধুর জুলিও কুরি পদক প্রাপ্তির ৫০ বছর পূর্তিতে চৌগাছা ও ঝিকরগাছায় পিতা পুত্রের চার লাখ ভয়েস কল

যশোর অফিস বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেখানো পথ ধরে নিজ নির্বাচনী এলাকার নতুন ভোটার শুভাকাঙ্ক্ষী সহ চার লাখ ভোটারকে মোবাইল ফোনে ভয়েস কল পাঠিয়েছেন বিদ্যুৎ,জ্বালানি ও খনিজ সম্পদ মন্ত্রনালয়ের সাবেক প্রতিমন্ত্রী অধ্যাপক রফিকুল ইসলাম ও তার পুত্র যশোর জেলা আওয়ামী লীগের সদস্য মোস্তফা আশীষ ইসলাম।

জননেত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ দৃশ্যমান,লক্ষ্য এবার স্মার্ট বাংলাদেশ।
মঙ্গলবার (২৩ মে) এক বার্তায় মোস্তফা আশীষ ইসলাম এ তথ্য জানান,সকাল ৯টা হতে দুপুর ১২টা পর্যন্ত একটানা পিতা অধ্যাপক রফিকুল ইসলাম ও আমার (মোস্তফা আশীষ ইসলাম) ৪(চার) লাখ ৮(আট) হাজার ৪(চার) জনের মোবাইলে বার্তা প্রেরণ করা হয়েছে।স্মার্ট বাংলাদেশ বিনির্মাণের লক্ষ্যে আমরাও ডিজিটাল প্লাটফর্ম ব্যবহার করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ইশতেহার বাস্তবায়নে কাজ করে যাচ্ছি।
অধ্যাপক রফিকুল ইসলামের বার্তায় “আজ ২৩শে মে। মানুষের অধিকার আদায় ও শান্তি প্রতিষ্ঠায় ১৯৭৩ সালের এই দিনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে ‘জুলিও কুরি’ পদক প্রদান করে বিশ্ব শান্তি পরিষদ। জুলিও কুরি পদক ছিল স্বাধীন বাংলাদেশের প্রথম আন্তর্জাতিক সম্মান। বঙ্গবন্ধু থেকে বিশ্ববন্ধু হয়ে ওঠার ৫০ বছর পূর্তির এই দিনে, আমি অধ্যাপক রফিকুল ইসলাম, সাবেক প্রতিমন্ত্রী,বিদ্যুৎ,জ্বালানী ও খনিজ সম্পদ মন্ত্রনালয়। জাতির পিতার প্রতি জানাই বিনম্র শ্রদ্ধা। আসুন সবাই ঐক্যবদ্ধ হয়ে বঙ্গবন্ধুর আদর্শে তাঁর সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সুযোগ্য নেতৃত্বে আগামীর স্মার্ট বাংলাদেশ গড়ে তুলি।
জয় বাংলা, জয় বঙ্গবন্ধু, বাংলাদেশ চিরজীবি হোক।” ও মোস্তফা আশীষ ইসলামের বার্তায় “বাংলার মানুষের অধিকার আদায়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে অর্জিত হয় স্বপ্নের স্বাধীনতা। মানবাধিকার রক্ষা ও শান্তি প্রতিষ্ঠা এবং বন্ধুত্বের ভিত্তিতে দেশ পরিচালনায় বঙ্গবন্ধু ছিলেন রোল মডেল। ১৯৭৩ সালের ২৩ মে বিশ্ব শান্তি পরিষদ বঙ্গবন্ধুকে ‘জুলিও কুরি’ পদকে ভূষিত করে। জাতির পিতার  ‘জুলিও কুরি’ পদক ছিল স্বাধীন বাংলাদেশের প্রথম আন্তর্জাতিক সম্মান। বঙ্গবন্ধু থেকে বিশ্ববন্ধু হয়ে ওঠার ৫০ বছর পূর্তিতে জাতির পিতার প্রতি বিনম্র শ্রদ্ধা।মোস্তফা আশীষ ইসলাম, সদস্য, যশোর জেলা আওয়ামী লীগ।
জয় বাংলা, জয় বঙ্গবন্ধু, বাংলাদেশ চিরজীবি হোক।”
জাতির পিতার প্রতি শ্রদ্ধা জানিয়ে,স্বাধীন বাংলাদেশে প্রথম আন্তর্জাতিক সম্মান জুলিও কুরি পদক প্রাপ্তির ৫০ বছর পূর্তিতে চৌগাছা ও ঝিকরগাছা মানুষের কাছে এ ভয়েস কল প্রেরণ করা হয়।#