যশোর আঞ্চলিক কৃষি গবেষণা সম্প্রসারণ ও কর্মসূচি প্রণয়ন কর্মশালা অনুষ্ঠিত

যশোর প্রতিনিধি 
 আঞ্চলিক গবেষণা সম্প্রসারণ পর্যালোচনা ও কর্মসূচি প্রণয়ন কর্মশালা হয়েছে। মঙ্গলবার সকালে আঞ্চলিক কৃষি গবেষণা কেন্দ্র, বাংলাদেশ কৃষি গবেষণা ইনস্টিটিউট যশোরের আয়োজনে এই কর্মশালা অনুষ্টিত হয়।
 বাংলাদেশ কৃষি গবেষণা ইনস্টিটিউট যশোরে দুই দিনব্যাপী আয়োজিত কর্মশালায় সভাপতিত্ব করেন যশোর আঞ্চলিক কৃষি গবেষণা কেন্দ্রের মুখ্য বৈজ্ঞানিক কর্মকর্তা ড. কাওছার উদ্দিন আহাম্মদ।
দুই দিনব্যাপী এই কর্মশালার উদ্বোধনী দিনে মঙ্গলবার প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গাজীপুরের মুখ্য বৈজ্ঞানিক (পরিকল্পনা ও মুল্যায়ন) কর্মকর্তা ড, মুন্সী রাশীদ আহমদ, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, যশোর কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের অতিরিক্ত পরিচালক কৃষিবিদ আবু হোসেন, কৃষি অধিদপ্তর খুলনা অঞ্চলের অতিরিক্ত পরিচালক মোহন কুমার ঘোষ, খুলনা আঞ্চলিক বীজ প্রত্যয়ন কর্মকর্তা কৃষিবিদ মোঃ নুরুল ইসলাম, যশোর বিএডিসির যুগ্ন পরিচালক কৃষিবিদ একেএম কামরুজ্জামান প্রমূখ। কর্মশালার প্রথম দিনে খুলনা বিভাগের ১০ জেলার কৃষি বিভাগের বিভিন্ন পদস্থ কর্মকর্তা, কৃষকসহ ৭০ জন অংশগ্রগণ করে। কর্মশালা থেকে কৃষি খাতে উন্নয়নমূলক বিভিন্ন দিক নির্দেশনামূলক বক্তব্য বিষয় তুলে ধরা হয়।
সার্বিক অনুষ্ঠানটি পরিচালনা করেন যশোর আঞ্চলিক কৃষি গবেষণা কেন্দ্রের উদ্ধতন বৈজ্ঞানিক কর্মকর্তা মোঃ হাফিজুর রহমান।