স্বরুপদাহ ইউনিয়ন বিএনপির সভাপতি জহুরুল সম্পাদক শহিদুল

চৌগাছা যশোর প্রতিনিধিঃ যশোরের চৌগাছার স্বরুপদাহ ইউনিয়ন বিএনপির সভাপতি-সাধারণ সম্পাদক ও সাংগঠনিক সম্পাদক পদে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়েছে। এতে জহুরুল ইসলাম বাবু সভাপতি, মাস্টার শহিদুল ইসলাম সাধারণ সম্পাদক এবং আব্দুল মালেক সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হয়েছেন।

বুধবার (২৮ সেপ্টেম্বর) বেলা দশটা থেকে বিকাল তিনটা পর্যন্ত ইউনিয়নের মাধবপুর গ্রামের বিপ্লব মাস্টারের নির্মাণাধীন বাড়িতে এই ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়।
নির্বচনে ৯টি ওয়ার্ডে ৪৫৯ ভোটারের মধ্যে ৪৪৫ জন ভোটাধিকার প্রয়োগ করেন। এরমধ্যে সভাপতি পদে জহুরুল ইসলাম বাবু ২৬৪ ভোট পেয়ে বিজয়ী হন। তার প্রতিদ্বন্দ্বী হাবিবুর রহমান পান ১৭৮ ভোট। ৩টি ভোট বাতিল হয়। সাধারণ সম্পাদক পদে মাস্টার শহিদুল ইসলাম ২৫৯ ভোট পেয়ে বিজয়ী হন। তার প্রতিদ্বন্দ্বী নাছির উদ্দিন মিলন পান ১৭৪ ভোট। ১২টি ভোট বাতিল হয়। এছাড়া সাংগঠনিক সম্পাদক পদে আব্দুল মালেক ২৫২ ভোট পেয়ে বিজয়ী হন। তার প্রতিদ্বন্দ্বী মইনুদ্দিন পান ১৮১ ভোট। ২টি ভোট বাতিল হয়। ভোট গণনা শেষে বিকাল পাঁচটায় প্রধান নির্বাচন কমিশনার ও জেলা বিএনপির সদস্য একে শরফুদ্দৌলা ছোটলু ফলাফল ঘোষণা করেন। এসময় তার সাথে নির্বাচন কমিশনার ও জেলা বিএনপির সদস্য সিরাজুল ইসলামসহ উপজেলা ও ইউনিয়ন বিএনপির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।