মণিরাপুরের একরামুল হত্যাকান্ডকে পুজি  করে বেপরোয়া হয়ে উঠেছে স্বজনরা

যশোর প্রতিনিধি
যশোরের মণিরাপুরের ভরতপুর গ্রামের যুবক একরামুল ইসলাম হত্যাকান্ডকে পুজি করে বেপরোয়া হয়ে উঠেছে স্বজনেরা। ঘটনারপর বাড়িঘর ভাংচুর লুটপাট করা হয়েছে। সন্তানদের স্কুলে যেতে বাধা দেয়া হচ্ছে। সম্প্রতি মাঠের ১২ বিঘা জমির ধানও কেটে নিয়ে গেছে তারা।শনিবার প্রেসক্লাব যশোরে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে এ অভিযোগ করেন ভরতপুর গ্রামের আব্দুল কাদের। এ সময় উপস্থিত ছিলেন হোসেন আলী, শিউলী বেগম প্রমুখ।
লিখিত বক্তব্যে তিনি বলেন, চলতি বছরের ২৮ মার্চ ভরপুর গ্রামের যুবক একরামুল ইসলাম নিখোঁজ হয়। খোঁজাখুজি করে উদ্ধারে ব্যর্থ হয়ে স্বজনেরা মণিরামপুর থানায় একটি জিডি করেন। জিডির সূত্র ধরে পিবিআই আমিনুর রহমানকে আটক ও তার স্বীকারোক্তিতে একরামুলের লাশ উদ্ধার করা হয়। এ ঘটনায় ৭ জনকে আসামি করে একটি হত্যা মামলা করা হয়।
তিনি বলেন, এ হত্যাকান্ডকে পুজি বলে এমরামুলের স্বজনের এলাকায় নৈরাজ্য সৃষ্টি করে রেখেছেন। তাদের অত্যাচারে এলাকার নিরীহ মানুষদের জীবন জীবীকা দুর্বিসহ হয়ে পড়েছে। বাড়িঘর ভাংচুর লুটপাট করা হয়েছে। অধিকাংশ জমির ধান কেটে নিয়ে গেছে তারা। ছেলে-মেয়েদের স্কুলে যেতে বাধাও দেয়া হচ্ছে। মোটা অংকের চাঁদা করছে তারা। বর্তমানে নিহত একরামুলের স্বজনেরা এলাকায় এক ভীতিকর পরিস্থিতি সৃষ্টি করে রেখেছেন। এ অবস্থা থেকে রক্ষা পেতে তিনি প্রশাসনের সহযোগীতা কামনা করেছেন