যশোর ঝুমঝুমপুরে এলাকায় প্রতিপক্ষের হামলায় একই পরিবারের ৩ জন জখমের ঘটনায় মামলা

যশোর প্রতিনিধি
যশোর শহরতলীর ঝুমঝুমপুর স্কুল মোড় এলাকায় প্রতিপক্ষের হামলায় একই পরিবারের ৩ জন জখমের ঘটনায় কোতয়ালি থানায় মামলা হয়েছে। আসামি করা হয়েছে একই পরিবারের ৪জনসহ মোট ৫জনকে।
আসামিরা হলো, ওই এলাকার আশরাফ আলী মন্ডলের ৪ ছেলে ইনতা (৩২), তরিকুল (২৮), আক্তারুজ্জামান (৪২) ও ইমরান (৪০) এবং একই এলাকার জাকির হোসেন (৩২)।
ওই এলাকার চম্পা বেগম (৩০) এজাহারে উল্লেখ করেছেন, আসামি ও তাদের বাড়ি সামনা সামনি। তার স্বামী মোহাম্মদ সবুজ মেহেরপুরে চাকরি করেন। প্রায় সময় তিনি কর্মস্থলে থাকেন। যে কারণে অনেকের কাছে তিনি অচেনা। আসামি ইনতা প্রায় সময় নেশা করে বাড়ি ঢোকার গলির মুখে বসে থাকে। সে কারণে বাড়িতে যাতায়াতের অসুবিধা হয়। তিনি নিষেধ করলে আসামি শোনে না। বরং উল্টো বাড়ি জমি বিক্রি করে অন্য স্থানে চলে যেতে বলে। তিনি রাজি না হওয়ায় তাকে এবং তার পরিবারের সদস্যকে হুমকি দিতে থাকে।
গত ১৯ মে রাত পৌনে ১১টার দিকে তার স্বামী যশোরে আসেন। বাড়ির মধ্যে ঢোকার সময় আসামি ইনতা তার স্বামীর পরিচয় জানতে চায়। সে সময় তিনি নাম পরিচয় জানালে তাকে আজেবাজে কথাবার্তা বলতে থাকে। এক পর্যায়ে তার কাছে থাকা ১৭ হাজার টাকা মূল্যের একটি মোবাইল ফোনসেট এবং নগদ ১৫ হাজার টাকা কেড়ে নেয়। এরপর মারপিট করে। পরে বাড়ির ভেতর থেকে দা এনে তাকে লক্ষ্য করে কোপ মারে। তিনি সরে গেলে চোখের কোনায় লাগে। চিৎকার শুনে তিনি বাড়ি থেকে বের হন এবং স্বামীকে বাঁচানোর চেষ্টা করেন। কিন্তু আসামিরা দলবদ্ধ হয়ে তাকেও মারপিট করে এবং শ্লীলতাহানী ঘটনায়। সংবাদ শুনে তার (বাদি চম্পা) রফিকুল ইসলাম ছুটে আসলে তাকে মারপিট করে আসামিরা। পরে এলাকার লোকজন ছুটে আসলে আসামিরা ফের হত্যার হুমকি দিয়ে বাড়ির মধ্যে চলে যায়।
পরে তিনিসহ তিনজনই যশোরে জেনারেল হাসপাতালে ভর্তি করে চিকিৎসা নেন। এবং থানায় অভিযোগ দিলে পুলিশ মামলা হিসাবে রেকর্ড করে।#