যশোরে ইজিবাইক ব্যবসায়ী আলম হত্যা মামলায় আরো দুই আসামি আটক

যশোর প্রতিনিধি ইজিবাইক ব্যবসায়ী আলম হত্যা মামলায় আরো দুই আসামিকে আটক করেছে পুলিশ। গত বুধবার রাতে বাড়ি থেকে তাদের আটক করা হয়। তাদের আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।
আটককৃতরা হলো, যশোর শহরের পুরাতন কসবা কাজীপাড়া গোলামপট্টির রবিউল ইসলামের ছেলে ইমরুল কায়েস রুম্মন ও মৃত বাসার মিয়ার ছেলে আসাদ হোসেন বাবু।
মামলার বিবরণে জানা গেছে, ২০২১ সালের ১০ ফেব্রুয়ারি যশোর শহরের চুয়াডাঙ্গা বাসস্ট্যান্ড এলাকায় আলম হোসেনের ভাই কোবান আলী পচা নামে এক যুবককে কুপিয়ে হত্যা করে সন্ত্রাসীরা। এই ঘটনার মামলায় আলম হোসেন সাক্ষী ছিলেন। আসামিরা ওই মামলা প্রত্যাহারের জন্য নিহতের পরিবারের উপর চাপ সৃষ্টি করতে থাকে। কিন্তু মামলা প্রত্যাহার করতে রাজি না হওয়ায় আলম হোসেনস হ তার পরিবারের প্রতি ক্ষিপ্ত হয়। তারই জের ধরে ২০২২ সালের ২৪ মার্চ দুপুরে শহরের পুরাতন কসবা গোলামপট্টিতে সন্ত্রাসীদের ছুরিকাঘাতে আহত হন ইজিবাইক ব্যবসায়ী আলম হোসেন। চিকিৎসাধীন অবস্থায় ২৭ মার্চ ভোরে আলম হোসেন মারা যান। এই ঘটনায় নিহতের ভাই মুরাদ হোসেন ৭ জনের বিরুদ্ধে কোতোয়ালি মডেল থানায় মামলা করেন। তদন্ত কর্মকর্তা এই মামলায় আটক পিরুসহ ৪ জনের বিরুদ্ধে আদালতে রিমান্ডের আবেদন করেন। বিচারক আসামি সোহাগ, সোহান ও আইজুলের রিমান্ড মঞ্জুর করেন। তদন্ত কর্মকর্তা রিমান্ড শেষে গত মঙ্গলবার আসামিদের আদালতে সোপর্দ করেন। ওই সময় আসামি আইজুল ও সোহান হত্যাকান্ডে জড়িত থাকার কথা স্বীকার করে জবানবন্দি দেয়। ওই দুইজনের স্বীকারোক্তিতে এবং তাদের দেয়া তথ্যের ভিত্তিতে এই হত্যাকা-ে জড়িত ইমরুল কায়েস রুম্মন ও আসাদ হোসন বাবুকে বাড়ি থেকে আটক করা হয়। #