প্রেসক্লাব যশোর স্টাফ রহমানের ইজিবাইক চুরি

 য়শোর প্রতিনিধি প্রেসক্লাব যশোরের সামনে থেকে প্রেসক্লাবের স্টাফ আব্দুর রহমানের ভাড়ায় চালিত ইজিবাইকটি আজ বৃহসপতিবার বিকেলে চুরি হয়ে গেছে।
প্রেসক্লাব যশোরের স্টাফ আব্দুর রহমান জানান, বিকেল চারটা থেকে পাঁচটার মধ্যে প্রেসক্লাব যশোরের সামনের রাস্তা থেকে এ ইজিবাইকটি চোর চক্রের সদস্যরা চুরি করে নিয়ে পালিয়ে যায়।
 ইজিবাইকটি দীর্ঘদিন ধরে প্রেসক্লাব যশোরের বিভিন্ন কাজে ব্যবহার হয়ে থাকে । বৃহস্পতিবার বিকেল চারটার দিকে আমি ইজিবাইকটি প্রেসক্লাবের সামনে রাস্তার পাশে রেখে ক্লাবের ভিতরে দায়িত্ব পালন করছিলাম। বিকেল পাঁচটার দিকে প্রেসক্লাব থেকে বের হয়ে দেখি কে বা কারা ইজিবাইকটি চুরি করে নিয়ে গেছে।
 চুরির বিষয়টি আমি ক্লাবের সম্পাদকসহ কয়েকজন।কর্মকর্তাদের জানালে তারা বিষয়টি সাথে সাথে যশোর কোতোয়ালি থানা পুলিশকে জানায়। কিছু সময় পর কোতোয়ালি থানার অফিসার ইনচার্জ তাজুল ইসলাম নিজেই ঘটনাস্থল পরিদর্শন করেছেন এবং এ বিষয়ে যথাযথ ব্যবস্থা গ্রহণ করার আশ্বাস দিয়েছেন।
কোতোয়ালি থানার অফিসার ইনচার্জ তাজুল ইসলাম বলেন, প্রেসক্লাবের সামনে থেকে চুরির ঘটনার সংবাদ শুনে আমি ঘটনাস্হলে গিয়ে খোজ খবর নিয়েছি। ইজিবাইকটি চুরির ঘটনা অভিযোগ দিলে আইনগত ব্যবস্হা গ্রহন করবেন বলে জানান। #