যশোরে ভুয়া চিকিৎসক কবীরের  বিরুদ্ধে সাংবাদিকের জিডি

যশোর প্রতিনিধি
যশোর সদর উপজেলার চুড়ামনকাটির ছাতিয়ানতলা মল্লিকপাড়ার ভুয়া চিকিৎসক খন্দকার কবীর হোসেনের বিরুদ্ধে কোতয়ালি থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) হয়েছে। অকথ্য ভাষায় গালিগালাজ ও প্রাণনাশের হুমকি দেয়ায় দৈনিক স্পন্দন পত্রিকার নিজস্ব প্রতিবেদক বিল্লাল হোসেন বুধবার এই জিডি করেন। যার নম্বর ২৮৪।
সাংবাদিক বিল্লাল হোসেন জিডিতে উলেখ করেছেন, খন্দকার কবীর হোসেন ছাতিয়ানতলা মল্লিকপাড়ায় মল্লিক পাড়ায় ননী ফল নার্সারির আড়ালে যৌন চিকিৎসার নামে প্রতারণার ফাঁদ পেতেছেন। দীর্ঘদিন ধরে তিনি সাধারণ মানুষের দুর্বলতাকে পূঁজি করে যৌন ও ক্যান্সার চিকিৎসার নামে অপচিকিৎসা দিচ্ছেন। তার প্রতারণা ও অপকর্ম নিয়ে খন্দকার কবীরের বিরুদ্ধে দৈনিক স্পন্দন পত্রিকায় ২৮ ফেব্রুয়ারি থেকে ৬ মার্চ পর্যন্ত ধারাবাহিকভাবে মোট ৬ টি সংবাদ প্রকাশ হয়। এতে তিনি আমার ওপর ক্ষুব্ধ হন।
 সাংবাদিক বিল্লাল জিডিতে আরও উল্লেখ করেছেন, ধারাবাহিক সংবাদ প্রকাশের জেরে গত ৩১ মার্চ বিকেলে চুড়ামনকাটি রেলস্টেশনের উত্তরপাশে সলিং রাস্তার ওপর তাকে একা পেয়ে খন্দকার কবীরসহ অজ্ঞাত ৩ জন অকথ্য ভাষায় গালিগালাজসহ জীবন নাশের হুমকি দেন। সাংবাদিক বিল্লাল জানান, খন্দকার কবীর হোসেন নির্বিঘেœ প্রতারণা ব্যবসা চালানোর জন্য ছাতিয়ানতলা পশ্চিমপাড়ার বিতর্কিত এক ব্যক্তির নেতৃত্বে একটি সন্ত্রাসী ক্যাডার বাহিনী গড়ে তুলেছেন। তারা আগ্নেয়াস্ত্র নিয়ে কবীরের ডেরার আশে পাশে প্রকাশ্যে চলাফেরা করে। ফলে কবীর হোসেনের হুমকির পর থেকে সাংবাদিক বিল্লাল ও তার পরিবারের সদস্যরা চরম নিরাপত্তাহীনতায় দিন-যাপন করছেন।
 কোতয়ালি থানার ওসি (তদন্ত) মনিরুজ্জামান জানান, সাংবাদিক বিল্লাল হোসেনের জিডি তদন্ত করে হুমকি প্রদানকারী ভুয়া চিকিৎসক খন্দকার কবীর হোসেনের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।