বেনাপোলে অস্ত্র, গুলি ম্যাগজিন সহ একজনকে আটক

বেনাপোল যশোর প্রতিনিধি: 
বেনাপোলে অস্ত্র, গুলি ম্যাগজিন সহ সাত্তার মোড়ল (৫০) নামে একজনকে আটক করেছে পুলিশ।
বৃহস্পতিবার রাত ৯.০৫ ঘটিকার সময় ধৃত আসামির শিকারোক্তি অনুযায়ী পোর্ট থানার বারোপোতা গ্রাম থেকে তার নিজ বাড়ির গোয়াল ঘরের বিছালী গাদার মধ্যে থেকে এসব উদ্ধার হয় বলে জানিয়েছে পোর্ট থানা পুলিশ।
এছাড়া সাত্তার মোড়লের ভাই দলিল উদ্দিন (৭০) মোড়লকে ও আটক করা হয়েছে। তবে নাটকীয় ভাবে অস্ত্র
উদ্ধার দেখানো হয়েছে বলে অভিযোগ করেছে আটককৃতদের স্বজনরা।
সাত্তার মোড়ল ও দলিল উদ্দিন মোড়ল থানার বারোপোতা গ্রামের জাহান আলী মোড়লের ছেলে। সাত্তার মোড়ল এর ভাগ্নে আলী হোসেন বলেন এটা একটি সাজানো নাটক।
বৃহস্পতিবার বেলা ১ টার সময় তার মামাকে আটক করে। এরপর রাত ৯ টার সময় অস্ত্র উদ্ধার দেখায় ;এটা কল্প কাহিনী। তিনি জানান, আমার মামার বাড়িতে কোন অস্ত্র ছিল না।
সারাদিন পর রাত ৯ টার সময় আমাদের প্রতিপক্ষ ফাঁসানোর জন্য বাড়িতে অস্ত্র রেখে পুলিশকে খবর দিয়ে এরকম নাটকীয় অস্ত্র উদ্ধার দেখানো হয়েছে।
এদিকে দলিল মো[ড়লের ছেলে ফারুক হোসেন বলেন, এটা সম্পুর্ন নাটকিয় একটি অস্ত্র উদ্ধার। গত ২৮ মার্চ বেনাপোল স্থল বন্দরে দুই দল শ্রমিকের মধ্যে গন্ডোগোলের জের ধরে তার পিতা ও চাচাকে আটক করা হয়েছে।
তাদের নামে সাজানো মামলা করা হয়েছে একটি প্রভাবশালী মহলের ইন্ধনে। আমরা প্রশাসনের প্রতি শ্রদ্ধা রেখে বলছি সঠিক তদন্ত করেন তাহলে বেরিয়ে আসবে তারা এই বন্দরের হামলার সাথে জড়িত ছিলা কি না।
এদিকে বেনাপোল পোর্ট থানার ওসি কামাল হোসেন ভুঁইয়া বলেন,২৮/০৩/২২ ইং তারিখের মামলা নং ৩৭ এ আাটক সাত্তার মোড়লকে জিজ্ঞাসাবাদে শিকার করে তার বাড়িতে অস্ত্র, গুলি ও ম্যাগজিন আছে।
সে মোতাবেক তার দেখানো মোতাবেক বাড়ির গোয়াল ঘরের বিচালী গাদার মধ্যে থেকে এসব অস্ত্র উদ্ধার করা হয়। এছাড়া সাত্তার এর বিরুদ্ধে বেনাপোল পোর্ট থানায় ৯ টি মামলা রয়েছে। তার নামে অস্ত্র আইনে মামলা
রুজু করা হয়েছে। এবং যশোর আদালতে পাঠানো হয়েছে।