যশোরে বাসের ধাক্কায় আলমসাধু চালক ও গরু মারা গেছে

যশোর প্রতিনিধি

যশোর-ঝিনাইদহ সড়কে সাকর মাথা এলাকায় বাসের ধাক্কায় জব্বার হোসেন(৩৬) নামে এক আলমসাধু চালক ও গরু মারা গেছে। এ সময় আলমসাধু থাকা দুই জন গরু ব্যবসায়ী আহত হয়েছেন। আহতরা যশোর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন।মঙ্গলবার সকাল সাড়ে আটটার দিকে সদর উপজেলার দৌলতদিহি গ্রামের সাকর মাথায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত আলমসাধু চালক মেহেরপুর জেলার সদর উপজেলার শালিকা গ্রামের মৃত মুনসুর আলীর ছেলে। আহতরা হলেন একই এলাকার আবুল কাশেমের ছেলে আনোয়ার হোসেন ও আফসার আলী(৭০) গুরুতর আহত অবস্থায় যশোর জেনারেল হাসপাতালের সার্জারি বিভাগে চিকিৎসাধীন।
আহত আনোয়ার হোসেন ও পুলিশ জানায়, মঙ্গলবার সকালে সদর উপজেলার কাজীপুর গ্রাম থেকে একটি গাভী কিনে আলমসাধু যোগে মেহেরপুর যাওয়ার পথে যশোর ঝিনাইদহ সড়কের সাকরমাথা পৌঁছালে বিপরীতমুখী একটি লাইন বাস আলমসাধু টিকে ধাক্কা দেয়। এ সময় ঘটনাস্থলে আলমসাধু চালক জব্বার হোসেন ও গাভীটি মারা যায়। এবং আমরা দুজন আহত হই বর্তমান আমরা যশোর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন আছি।
বারোবাজার হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন মরদেহ পুলিশ হেফাজতে আছে, বাসটি আটক করা হয়েছে। আইনগত ব্যবস্থা নেয়া হবে।