ঘাষ ধ্বংষ করার রাসায়নিক দ্রব্য সেবন করে যুবতীর আত্মহত্যা

বিশ্বাস প্রতিনিধি
ঘাষ ধ্বংস করার রাসায়নিক দ্রব্য সেবন করে সমাপ্তি (২১) নামে এক যুবতী রহস্যজনক কারনে আত্মহত্যা করেছে। তিনি ঝিনাইদহ জেলার কোট চাঁদপুর উপজেলার জালালপুর গ্রামের বলরামের মেয়ে। এ ঘটনায় কোতয়ালি মডেল থানায় অপমৃত্যু মামলা হয়েছে।
যুবতীর পরিবারের লোকজন জানান,শুক্রবার দিবাগত রাতে সমাপ্তি পারিবারিক কারণসহ রহস্যজনক কারনে ঘরে থাকা ঘাষ ধ্বংস করার রসায়নিক দ্রব্য সেবন করে। বাড়ির লোকজন টের পেয়ে তাকে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করে। শনিবার ২৫ ডিসেম্বর রাতে তিনি মারা যান।#

প্রবীণ সাংবাদিক রিয়াজ উদ্দিন আহমেদ’র
মৃত্যুতে প্রেসক্লাব যশোরের শোকপ্রকাশ
প্রেস বিজ্ঞপ্তি
প্রবীণ সাংবাদিক রিয়াজ উদ্দিন আহমেদ আর নেই। করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শনিবার দুপুরে তার মৃত্যু হয়েছে। তার বয়স হয়েছিল ৭৬ বছর। তিনি স্ত্রী, এক ছেলে ও এক মেয়ে রেখে গেছেন।
ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সাবেক সভাপতি রিয়াজ উদ্দিন কয়েকবার জাতীয় প্রেস ক্লাবের সভাপতি ছিলেন। ১৯৯৩ সালে একুশে পদকে ভূষিত হন তিনি। কোভিড আক্রান্ত হওয়ার পর নয় দিন আগে রিয়াজ উদ্দিনকে ঢাকার ইউনাইটেড হাসপাতালে ভর্তি করা হয়েছিল।
তাঁর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন প্রেসক্লাব যশোরের সভাপতি জাহিদ হাসান টুকুন ও সাধারণ সম্পাদক এসএম তৌহিদুর রহমানসহ নেতৃবৃন্দ।
নেতৃবৃন্দ সাংবাদিকদের অধিকার আদায়ে, মুক্ত গণমাধ্যম প্রতিষ্ঠা এবং মত প্রকাশের স্বাধীনতার সুরক্ষায় রিয়াজ উদ্দিনের অবদান স্মরণ করেন। একইসাথে নেতৃবৃন্দ বলেন, প্রবীণ সাংবাদিক রিয়াজ উদ্দিন আহমেদের মৃত্যুতে সাংবাদিক সমাজ একজন দায়িত্বশীল অভিভাবক হারালো। #