যশোরে জেলা যুবলীগের বর্ধিত সভায় পাঁচজন ছুরিকাঘাতে আহত

যশোর প্রতিনিধি
যশোরে জেলা যুবলীগের বর্ধিত সভায় পাঁচজন ছুরিকাঘাতে আহত হয়েছে। আজ বুধবার দুপুর দেড়টার দিকে শহরের জজকোর্টের সামনে এ ঘটনা ঘটে। আহতর এখন যশোর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন।
আহতরা হলেন সদর উপজেলা গ্রামের মুরাদ হোসেনের ছেলে রাসেল হোসেন (১৭),একই উপজেলার হামিদপুর গ্রামের রেজাউল হোসেনের ছেলে টিটু হোসেন হোসেন (১৮), একই উপজেলা বিরামপুর গ্রামের রবিউল ইসলামের ছেলে খাইরুল ইসলাম (১৮), একই উপজেলার চুড়ামনকাটি পুলতা ডাঙ্গা গ্রামের শহিদুল ইসলাম এর ছেলে আকিবুল ইসলাম (১৭), শহরের আর এন রোড এলাকার ড্রাইভার শফীর ছেলে হ্যাপি (১৯) ছুরিকাঘাতে আহত হয়েছে।
পুলিশ ও আহতরা জানান যশোর জেলা যুবলীগের বর্ধিত সভায় আনোয়ার হোসেন বিপুল এর পক্ষে এসেছিল। এ সময় দুর্বৃত্তরা তাদের ছুরিকাঘাত করে। পরে স্থানীয়রা ছুরিকাঘাতে আহতদের উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করে।
যশোর জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক আব্দুর রশিদ বলেন ছুরিকাঘাতে আহত ৫ জনকে চিকিৎসার জন্য ভর্তি করা হয়েছে। তাদের অবস্থা আশঙ্কাজনক। ২৪ ঘন্টা পার না হওয়া পর্যন্ত কিছু বলা যাবে না।
যশোরের অতিরিক্ত পুলিশ সুপার ক সার্কেল বেলাল হোসাইন ও কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) তাজুল ইসলাম ছুরিকাঘাতে আহত ঘটনার নিশ্চিত করে বলেন দুপুর সাড়ে বারোটার দিকে রাসেল নামে একজনকে ছুরিকাঘাত করে হ্যাপি সহ তার লোকজন। রাসেল হাসপাতালে চিকিৎসা নিয়ে পুনরায় রাসেল লোকজন নিয়ে বাকি দের উপর হামলা চালায়। এ ঘটনায় পুলিশ ঘটনার সত্যতা এবং আসামি আটকের চেষ্টা অব্যাহত আছে।