যশোরে ছুরিকাঘাতে চিহ্নিত সন্ত্রাসী গোল্ডেন সাব্বির জখম

যশোর প্রতিনিধি
যশোরে সন্ত্রাসীদের হাতে চিহ্নিত সন্ত্রাসী সাব্বির ওরফে গোল্ডেন সাব্বির (২৫) ছুরিকাঘাতের মারাত্মকভাবে জখম হয়েছে। যশোর থেকে তাকে আশংকাজনক অবস্হায় ঢাকায় রেফার্ড করা হয়েছে। সোমবার সন্ধ্যার দিকে শহরের বারান্দীপাড়া কদমতলা এলাকায় তাকে ছুরিকাঘাত করা হয়। গোল্ডেন সাব্বির শহরের শংকরপুর গোলপাতা মসজিদ এলাকার খোকনের ছেলে।,সোমবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে বারান্দীপাড়া কদরমতলা এলাকায় সাব্বিরকে কে বা কারা ছুরিকাঘাতে জখম করে পালিয়ে যায়। তার চিৎকারে আশেপাশের লোকজন এগিয়ে এসে তাকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করে। তার অবস্থার অবনতি হওয়ায় তাকে চিকিৎসকের পরামর্শে ঢাকায় নিয়ে যায় পরিবারের লোকজন।
ওই এলাকার একটি সূত্র জানিয়েছে, সম্রাট নামে এক সন্ত্রাসী তাকে ছুরিকাঘাত করেছে।
এ বিষয়ে জানতে কোতয়ালি থানার ওসি মোঃ তাজুল ইসলাম বলেন,ঘটনাস্হলে পুলিশ পাঠানো হয়েছে।কি কারনে তাকে জখম করা হয়েছে তা এই মুহুর্তে বলা যাবে না বলে জানান,তিনি।
শংকরপুরের একটি সূত্র জানিয়েছে, গোল্ডেন সাব্বির শংকরপুর এলাকায় বসবাস করে। তবে তার পিতা অন্য স্থানে বসবাস করে। বছর চারেক আগে শংকরপুর থেকে নিখোঁজ আরেক সন্ত্রাসী শাওনের ভাই। গোল্ডেন সাব্বির একজন চিহ্নিত সন্ত্রাসী। গত ২৬ নভেম্বর রেলগেট চোরমারাদিঘিরপাড় এলাকায় রিফাত হাসান রিপন নামে এক বালু ব্যবসায়ীকে মারপিটের অভিযোগে থানায় মামলা হয়। ওই মামলায় গোল্ডেন সাব্বির আসামি। তার বিরুদ্ধে অনেক মামলা আছে থানায়। এছাড়া বহু অভিযোগ আছে তার বিরুদ্ধে।