যশোরে ইয়াবা ট্যাবলেট ও গাঁজাসহ আটক ৪

যশোর প্রতিনিধি: যশোরে এক কেজি গাঁজাসহ এক কিশোর ও দুই যুবকসহ তিনজনকে আটক করেছে পুলিশ।অপর এক ঘটনায় ১২পিস ইয়াবা ট্যাবলেটসহ একজনকে আটক করা হয়েছে।

শুক্রবার ভোরে যশোর শহরের পূর্ব বারান্দীপাড়া বউ বাজার এলাকার বিদ্যুতের বাড়ির সামনে থেকে গাঁজাসহ তিনজনকে আটক করা হয়। এই ব্যাপারে আটক তিনজনসহ চারজনের বিরুদ্ধে পুলিশ কোতোয়ালি থানায় মামলা হয়েছে।
আটক কিশোর সদর উপজেলার তুলাগোলদারপাড়া গ্রামের ওবায়দুল হকের ছেলে ইমন হোসেন (১১)। অন্য দুইজন হলো, যশোর শহরের পূর্ব বারান্দীপাড়া বউ বাজার এলাকার মিন্টু হোসেন টগরের ছেলে বাঁধন (১৯) ও সদর উপজেলার পান্তাপাড়া গ্রামের শহিদুল ইসলামের ছেলে নয়ন (১৯)।
এই মামলায় শহরের পূর্ব বারান্দীপাড়া বউ বাজার এলাকার মৃত আব্দুল গফ্ফারের ছেলে রুবেলকে (২৫) পলাতক আসামি করা হয়েছে।
সদর ফাঁড়ি পুলিশের এসআই শরিফুল ইসলাম বলেছেন, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পেরে বারান্দীপাড়া বউ বাজার এলঅকার বিদ্যুতের বাড়ির সামনে অভিযান চালিয়ে ওই তিনজনকে এক কেজি গাঁজাসহ আটক করা হয়। এসময় তাদের সাথে থাকা রুবেল নামে একজন পালিয়ে যায়।
অন্যদিকে কোতয়ালি থানার এএসআই আজিজুল ইসলাম জানিয়েছেন, গত ৩ জুন সন্ধ্যার দিকে শহরের আইনজীবী সমিতির ভবনের সামনে থেকে ১২ পিস ইয়াবা ট্যাবলেটসহ শহিদুল ইসলাম (৪৭) নামে এক যুবককে আটক করা হয়েছে। তিনি রেলগেট পশ্চিমপাড়ার মৃত মোহাম্মদ আলীর ছেলে।