দর্শনা চেকপোস্ট দিয়ে মোট ৭০৬ বাংলাদেশি দেশে ফিরলেন করোনা শনাক্ত হয়েছেন ১২ জন

মাধঘোপা নিউজ ডেক্স: চুয়াডাঙ্গার দর্শনা চেকপোস্ট দিয়ে ১২তম দিন আজ শুক্রবার ভারতে আটকে পড়া আরো ১৩ জন বাংলাদেশি দেশে ফিরেছেন।

তবে আজ কারোর শরীরে করোনাভাইরাসের উপস্থিতি পাওয়া যায়নি। এনিয়ে গত ১২ দিনে দর্শনা চেকপোস্ট দিয়ে মোট ৭০৬ বাংলাদেশি দেশে ফিরলেন। এবং এর মধ্যে মোট করোনা শনাক্ত হয়েছেন ১২ জন নারী-পুরুষ।

আজ শুক্রবার সকাল থেকে বিকেল ৪টা পর্যন্ত ওই বাংলাদেশিরা দর্শনা চেকপোস্টে পৌঁছালে তাদের হেলথ স্ক্রিনিং ও করোনাভাইরাস পরীক্ষা করা হয়। সকল প্রক্রিয়া শেষে সেখান থেকে ১৩ জনকে নির্ধারিত পরিবহনযোগে (মাইক্রোবাস) মেহেরপুর হোটেলে নেয়া হয়েছে। সেখানে তারা ১৪ দিনের বাধ্যতামূলত প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে থাকবেন।

দর্শনা জয়নগর চেকপোস্টের ইমিগ্রেশন ইনচার্জ এসআই আব্দুল আলিম জানান, আজ শুক্রবার বিকেল ৪ টা পর্যন্ত ১৩ জন বাংলাদেশি দেশে ফিরেছেন। এ নিয়ে গত ১২ দিনে দর্শনা চেকপোস্ট দিয়ে মোট ৭০৬ জন বাংলাদেশি দেশে ফিরলেন। এবং মোট করোনা শনাক্ত হয়েছেন ১২ জন।

করোনা নিয়ন্ত্রণ ও প্রতিরোধ সংক্রান্ত উপকমিটির আহবায়ক ও অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মনিরা পারভীন জানান, আজ শুক্রবার ১৩ জন বাংলাদেশি দেশে ফিরেছেন। তবে এদের কারোর শরীরে করোনার উপস্থিতি পাওয়া যায়নি।